শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

এমপি মিল্লাতের উদ্যোগ, সিরাজগঞ্জ থেকে ট্রেনযোগে বহর যাবে রাজশাহী

এমপি মিল্লাতের উদ্যোগ, সিরাজগঞ্জ থেকে ট্রেনযোগে বহর যাবে রাজশাহী

আওয়ামী লীগের বিভাগীয় মহাসমাবেশে সিরাজগঞ্জ থেকে ট্রেনযোগে দলীয় নেতাকর্মীদের বহর নিয়ে যাওয়া হবে। স্থানীয় এমপি ডা: মো. হাবিবে মিল্লাত মুন্নার নেতৃত্বে ২৯ জানুয়ারি রাজশাহী নগরীর ঐতিহাসিক মাদ্রাসা মাঠে এ বহর যোগ দিবে।

মহাসমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। ইতোমধ্যেই সমাবেশকে ঘিরে দলীয় নেতাকর্মীদের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দিপনার সৃষ্টি হয়েছে। মহাসমাবেশে অংশ নিতে সিরাজগঞ্জ-২ (সদর-কামারখন্দ) আসনের এমপি অধ্যাপক ডা: হাবিবে মিল্লাত মুন্না ব্যাতিক্রমী এ পদক্ষেপ নিয়েছেন। মহাসমাবেশে যোগ দেয়ার উদ্দেশ্যে তার নির্বাচনী এলাকা থেকে ১৫ বগির ট্রেনের ব্যবস্থা করেছেন তিনি। সিরাজগঞ্জ বাজার রেল স্টেশন থেকে সকাল ৯টায় ট্রেনটি রাজশাহীর উদ্দেশে ছেড়ে যাবে। ট্রেনটি যাওয়ার পথে কামারখন্দ উপজেলার জামতৈল রেলওয়ে স্টেশনে ১৫ মিনিট বিরতি দেবে। সেখানে ওই এলাকার নেতাকর্মীদের ট্রেনে ওঠার সুযোগ থাকবে। পরবর্তীতে ট্রেনটি রাজশাহীর উদ্দেশে যাত্রা করবে। জনসভা শেষে দলীয় নেতাকর্মীদের নিয়ে ওই ট্রেনে সিরাজগঞ্জে ফিরে আসা হবে।

এ ব্যাপারে সিরাজগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি হেলাল উদ্দিন সাংবাদিকদের বলেন, এমপি ডা: হাবিবে মিল্লাত মুন্নার ব্যাক্তিগত উদ্দ্যোগে এ ধরনের ব্যতিক্রমধর্মী আয়োজন প্রশংসনীয়। এমন আয়োজন করায় এমপিকে ধন্যবাদ জানাই।

এ বিষয়ে এমপি মুন্না বলেন, ঐতিহাসিক সমাবেশ সফল করার জন্য এই বিশেষ ট্রেনের ব্যায়ভারসহ সমাবেশে যোগদানকারি নির্বাচনী এলাকার সকল নেতাকর্মীদের আপ্যায়নের ব্যবস্থাও করা হয়েছে। প্রয়োজনে ট্রেনের বগিও বৃদ্ধি করা হবে বলে তিনি উল্লেখ করেন।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর