• রোববার   ০৫ ফেব্রুয়ারি ২০২৩ ||

  • মাঘ ২৩ ১৪২৯

  • || ১৫ রজব ১৪৪৪

শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশে অগ্রসর হচ্ছি: মেরিনা এমপি

আলোকিত সিরাজগঞ্জ

প্রকাশিত: ২৪ জানুয়ারি ২০২৩  

‘বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের পথে ধাবিত ডিজিটাল বাংলাদেশ এখন একেবারেই বাস্তবতা। আমরা বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশের অভিপ্রায়ে অগ্রসর হচ্ছি। কাজেই আমি চাই আপনারা আমরা প্রতিটি নাগরিক যেনো স্মার্ট সিটিজেন হিসেবে মানুষের পাশে থেকে মানুষের সেবা করতে পারি।’

রবিবার (২২ জানুয়ারি) দুপুরে শাহজাদপুর পৌরসভা ও বিভিন্ন ইউনিয়নের ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দের সাথে স্থানীয় এমপি ও বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য প্রফেসর মেরিনা জাহান কবিতা মতবিনিময় ও কম্বল বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন।

এ সময় তিনি আরও বলেন, ‘শাহজাদপুরের তৃণমূলের মানুষের প্রতি ভালোবাসার বহিঃপ্রকাশ হিসেবে আমি যখন এমপি ছিলাম না তখনও বিভিন্ন সময়ে অসহায় দুস্থের মাঝে শীতবস্ত্র তুলে দিয়েছি, তাদের পাশে থেকেছি। তারই ধারাবাহিকতায় জনপ্রতিনিধি হিসেবে এখনও তৃণমূলের অসহায় দুস্থের পাশে দাঁড়িয়েছি। ভবিষ্যতেও তাদের সুখে দুঃখে পাশে থাকবো।’

২২ জানুয়ারি রবিবার দুপুরে শাহজাদপুর পৌর এলাকার শক্তিপুর মহল্লার নূরজাহান ভবন প্রাঙ্গণে অনুষ্ঠিত এ মতবিনিময় ও কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রফেসর মেরিনা জাহান কবিতা এমপি। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগ আন্তর্জাতিক বিষয়ক উপ-কমিটির সদস্য সুমগ্ন করিম, শাহজাদপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল জব্বার, আব্দুল কাদের শেখ, যুগ্ম-সাধারন সম্পাদক মুস্তাক আহমেদ, আব্দুল ওয়াদুদ, সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির টিপু, আব্দুল আউয়াল, প্রচার সম্পাদক আমিরুল ইসলাম, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মণিরুল গণি চৌধুরী শুভ্র, সদস্য শামসুল আলম, কেন্দ্রীয় যুবলীগের সদস্য আসাদ উল্লাহ তুষার প্রমূখ।

এ মতবিনিময় ও কম্বল বিতরণ অনুষ্ঠানে শাহজাদপুর উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ছাড়াও পৌরসভা ও বিভিন্ন ইউনিয়নের ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আলোকিত সিরাজগঞ্জ
আলোকিত সিরাজগঞ্জ