শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

চৌহালীতে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

চৌহালীতে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

উপজেলায় যথাযোগ্য মর্যাদায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবসটি চৌহালীতে পালিত হয়েছে। সকালে দলীয় নেতাকর্মীরা উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করেন এবং বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। এ সময় নেতারা সেখানে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থাকেন। এর কিছু পরে দলের অঙ্গ ও সহযোগী সংগঠনগুলো বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায়।

চৌহালী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ফারুক সরকারের পরিচালনায় এবং উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ তাজউদ্দিন এর সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মো. হযরত আলী মাষ্টার, সহ সভাপতি হাবিবুর রহমান হাবিব, সহ- সভাপতি নুর মোহাম্মদ চৌধুরী সুন্জু, সহ- সভাপতি মো. আবু নজির মিয়া,যুগ্ম সাধারণ সম্পাদক মো. সেলিমুর রেজা,যুগ্ম সম্পাদক মো. আব্দুল হাই ভুট্টো,

সাংগঠনিক সম্পাদক মাসুদ রানা, সাংগঠনিক সম্পাদক মাসুম শিকদার, খাষকাউলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো. আবু সাইদ বিদ্যুৎ, সম্পাদক আবু সাইদ সরকার, খাষপুখুরিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতির আবু দাউদ সরকার, সম্পাদক জাকির হোসেন ও ইউনিয়ন আওয়ামীলীগ সহ সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ প্রমুখ।

উল্লেখ্য, ১৯৭১ সালের ২৫ মার্চ বঙ্গবন্ধুকে তার ধানমন্ডির ৩২ নম্বর সড়কের বাসভবন থেকে পাকিস্তান সেনাবাহিনী আটক করে নিয়ে যায়। এরপর ১৯৭২ সালের ১০ জানুয়ারি বিপুল সংবর্ধনার মধ্য দিয়ে বাংলাদেশ ফিরে আসেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। এরপর থেকে জাতি দিনটিকে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস হিসেবে পালন করে আসছে।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই