বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

উল্লাপাড়া-মোহনপুর -ভাঙ্গুড়া সড়ক উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

উল্লাপাড়া-মোহনপুর -ভাঙ্গুড়া সড়ক উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

দেশের ১০০ টি মহা-সড়ক উদ্বোধনের সাথে উল্লাপাড়া উপজেলার পৌর শহরের শ্যামলীপাড়া হতে উধুনিয়া বাজার পর্যন্ত প্রায় ৬০ কোটি টাকা ব্যয়ে ১৮ ফুট প্রশস্থ সাড়ে ১৬ কিঃমিঃ নবনির্মিত উল্লাপাড়া -মোহনপুর- ভাঙ্গুড়া সড়কের উদ্বোধন করা হয়েছে। বুধবার বেলা সাড়ে ১১টার দিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ উদ্বোধন করেন ।

এ সময় উল্লাপাড়া সড়ক উপ-বিভাগীয় প্রকৌশলী মোঃ সাইফুল ইসলাম ও উপ-সহকারী প্রকৌশলী মোঃ রাসেল উল্লাহ খান ভার্চুয়ালী প্রধানমন্ত্রীর উদ্বোধনের সঙ্গে সঙ্গে উল্লাপাড়ার পৌর শহরের শ্যামলীপাড়ায় স্থাপিত প্রধানমন্ত্রীর উদ্বোধনী ফলোক উম্মোচন করেন ।

অপরদিকে উল্লাপাড়া সড়ক উপ-বিভাগ অফিস চত্ত্বরে প্রায় ২ কোটি ২৬ লাখ টাকা ব্যয়ে নবনির্মিত উল্লাপাড়া সড়ক উপ-বিভাগীয় প্রকৌশলীর কার্যালয়ের দ্বিতল অফিস ভবন উদ্বোধন করা হয়েছে । বুধবার বিকেল ৩ টার দিকে সড়ক ও জনপথ অধিদপ্তরের প্রধান প্রকৌশলী এ কে এম মনির হোসেন পাঠান নবনির্মিত ওই দ্বিতল ভবন উদ্বোধন করেন ।

এ সময় রাজশাহী বিভাগীয় সড়ক ও জনপথ অধিদপ্তরের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মোঃ সাদিকুর রহমান, পাবনা সড়ক সার্কেলের তত্বাবধায়ক প্রকৌশলী সমিরন রায় ও সিরাজগঞ্জ সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী মোঃ দিদারুল আলম তরফদার ভার্চুয়ালী প্রধান প্রকৌশলী এ কে এম মনির হোসেন পাঠানের সঙ্গে যুক্ত হয়ে উল্লাপাড়া সড়ক উপ-বিভাগীয় প্রকৌশলীর কার্যালয় অফিস চত্ত্বরে স্থাপিত প্রধান প্রকৌশলীর উদ্বোধনী ফলোক উম্মোচন করেন । এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ শফিকুল ইসলাম শফি, উপজেলা আওয়ামিলীগের সভাপতি মোঃ ফয়সাল কাদের রুমি, সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব মোঃ আব্দুল বাতেন হিরু ।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর