বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

কাজিপুর ও শুভগাছা ইউনিয়নে প্রধানমন্ত্রীর উপহার কম্বল বিতরণ

কাজিপুর ও শুভগাছা ইউনিয়নে প্রধানমন্ত্রীর উপহার কম্বল বিতরণ

সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার শুভগাছা ও কাজিপুর ইউনিয়ন ২০২২-২০২৩ অর্থবছরে “দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর” কর্তৃক মানবিক সহায়তা কর্মসূচির আওতায় মাননীয় প্রধানমন্ত্রীর উপহার শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেছেন।

সোমবার (১২ ডিসেম্বর) দুপুর একটায় কাজিপুর ও শুভগাছা ইউনিয়ন পরিষদে ইউনিয়নের বিভিন্ন দরিদ্রদের এই কম্বল বিতরণের শুভ উদ্বোধন করলেন সিরাজগঞ্জ-১ আসনের জাতীয় সংসদ সদস্য ও স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি তানভীর শাকিল জয়। এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার সুখময় সরকার, উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, কাজিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান বিপ্লব, শুভগাছা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গিয়াস উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা রেফাজ উদ্দিন মাষ্টার, কাজিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এনামুল হক, সাধারণ সম্পাদক আব্দুল মতিন মাস্টার, উপজেলা যুবলীগের সভাপতি বিপ্লব সাধারণ, সাধারণ সম্পাদক আলী আসলাম, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি টি এম শফিকুল ইসলাম, সকল ইউপি সচিব, মেম্বারগন এবং আওয়ামীলীগের সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

কাজিপুর উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের বাস্তবায়নে এবং উপজেলা প্রশাসনের সহযোগিতায় কাজিপুর ইউনিয়নে ৩৫০ জন ও শুভগাছা ইউনিয়নে ৩০০ জন দুস্থদের মধ্যে উক্ত শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেন। এ সময় কাজিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান বিপ্লব বলেন, আমরা উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয় থেকে ৩৫০ পিস কম্বল পেয়েছিলাম। যা স্থানীয় দরিদ্রদের যারা পরিষদের থেকে কোন ধরনের সহযোগিতা পাননি তাদেরকে দেয়া হয়েছে।

দুপুর একটা থেকে দুইটা পর্যন্ত শান্তিপূর্ণভাবে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই