শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

উল্লাপাড়ায় স্বেচ্ছাসেবকলীগ নেতা স্বপনের কম্বল বিতরণ

উল্লাপাড়ায় স্বেচ্ছাসেবকলীগ নেতা স্বপনের কম্বল বিতরণ

‘মানুষ মানুষের জন্য - জীবন জীবনের জন্য' এই শ্লোগানকে সামনে রেখে সিরাজগঞ্জের উল্লাপাড়ায় জাতীয় সংসদ সদস্য জননেতা তানভীর ইমামের পক্ষ থেকে সলপ ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মশিউর রহমান স্বপন গরিব ও দুস্থদের মাঝে কম্বল বিতরণ করেন।

মঙ্গলবার দুপুরে উপজেলার নলসোন্দা উচ্চ বিদ্যালয় মাঠে প্রায় ৫ শতাধিক গরীব, দুস্থ ও অসহায়দের মাঝে এই কম্বল বিতরণ করা হয়। 

কম্বল বিতরণ কালে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা।

এ সময় সলপ ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি ও ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ আবু সাঈদ এর সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

এতে বক্তব্য রাখেন সলপ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ মোজাম্মেল হক, ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি মোঃ শরিফুল ইসলাম লিটন, ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ নেতা ইঞ্জিনিয়ার মশিউর রহমান স্বপন, ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি মোঃ মশিউল আজম বকুল, সাধারণ সম্পাদক মোঃ হাবিবুর রহমান বাশার প্রমুখ।

এ সময় অনুষ্ঠানের প্রধান অতিথি উল্লাপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা বলেন, আওয়ামী লীগ ও তার দলীয় নেতা-কর্মীরা সব সময় জনগণের অধিকার ও সেবার ব্রত নিয়ে কাজ করে। দেশের মানুষের মুখে হাঁসি ফোটাতে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সহ তৃণমূলের নেতা-কর্মীরা এলাকায় এলাকায় কাজ করে যাচ্ছে। তিনি আরও বলেন, আগামীতে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ গড়তে সমগ্র মানুষের ভাগ্য উন্নয়নের জন্য আরো কঠোর পরিশ্রম করতে হবে আমাদের। তাই সাধারন জনগণ, দুস্থ ও অসহায় মানুষের কথা চিন্তা করে স্থানীয় সাংসদ তানভীর ইমাম একনিষ্ঠ কর্মী সলপ ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জনপ্রিয় তরুণ নেতা ইঞ্জিনিয়ার মশিউর রহমান স্বপন প্রায় ৫ শতাধিক শীতার্ত নারী-পুরুষের মধ্যে এই কম্বল বিতরণ করছেন। আপনারা তার দোয়া করবেন সে যেন সেবক হয়ে সারা জীবন আপনাদের পাশে থাকতে পারে।

শীতার্ত ছকিনা বানু এ সময় একটি কম্বল পেয়ে খুশিতে আত্মহারা হয়ে ওঠে। ছকিনা আরোও বলেন, অসহায় জনগনের সেবক বর্তমান সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যেন দীর্ঘদিন বেঁচে থাকেন মানুষের কল্যাণী হয়ে।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

শাহজাদপুরে আশ্রয়ণ প্রকল্পের উপকারভোগীদের সাথে মতবিনিময় সভা
সিরাজগঞ্জে পুরোদমে চলছে কৃষিবান্ধব সোলার প্রকল্পের কাজ
সিরাজগঞ্জে বীর মুক্তিযোদ্ধাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন
বেলকুচিতে বিএসটিআই অনুমোদন না থাকায় টেক্সটাইল মিলকে জরিমানা
বেলকুচিতে পুষ্টি বিষয়ক সমন্বয় কমিটির দ্বি-মাসিক সভা অনুষ্ঠিত
স্থানীয় সরকারমন্ত্রীর সঙ্গে দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রদূতের বৈঠক
চীনের সঙ্গে রাজনৈতিক-অফিসিয়াল যোগাযোগ বাড়াতে প্রস্তুত বাংলাদেশ
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ
এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির
গবেষণায় আরো জোর দিতে বললেন কৃষিমন্ত্রী
রংপুর ও ভোলার চরের মানুষদের সুখবর দিলেন পরিবেশমন্ত্রী
স্থানীয় সরকারমন্ত্রীর সঙ্গে দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রদূতের বৈঠক