বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

চৌহালী উপজেলা নির্বাহী অফিসারের বিদায় সংবর্ধনা

চৌহালী উপজেলা নির্বাহী অফিসারের বিদায় সংবর্ধনা

জেলার চৌহালী  উপজেলা নির্বাহী অফিসারের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৪ নভেম্বর) সকালে চৌহালী  উপজেলা পরিষদ ও উপজেলা অফিসার্স ক্লাবের আয়োজনে উপজেলা পরিষদ হল রুমে উপজেলা নির্বাহী অফিসার মোছা.আফসানা ইয়াসমিনকে বিদায় সংবর্ধনা দেয়া হয়।

নব্য যোগদানকারী চৌহালী উপজেলা নির্বাহী অফিসার (ভারঃ) মোহাম্মদ সাইফুল ইসলামের সভাপতিত্বে ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. মজনু মিয়ার পরিচালনায় বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো.ফারুক হোসেন সরকার, বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার মোছা. আফসানা ইয়াসমিন , উপজেলা সহকারী কমিশনার ভূমি ও উপজেলা নির্বাহী অফিসার  (ভারঃ) মোহাম্মদ সাইফুল ইসলাম , উপজেলা ভাইস চেয়ারম্যান মোল্লা বাবুল আক্তার বিভিন্ন ইউপি চেয়ারম্যানবৃন্দ প্রমুখ।

উপজেলা পরিষদের পক্ষ থেকে বিদায়ী উপজেলা নির্বাহী অফিসারকে ফুলেল শুভেচ্ছা সহ ক্রেষ্ট প্রদান করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান সহ ভাইস চেয়ারম্যানদ্বয়, অফিসার্স ক্লাবের পক্ষ থেকে ও চৌহালী উপজেলা প্রেসক্লাব সহ শুভ সংবাদের পক্ষ থেকে বিদায়ী নির্বাহী অফিসার মোছা.আফসানা ইয়াসমিনকে ক্রেস্ট ও ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

উল্লেখ্য, চৌহালী  উপজেলা নির্বাহী অফিসার মোছা.আফসানা ইয়াসমিনকে অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে বগুড়া জেলায় পদায়ন করা হয়েছে।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর