শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

কামারখন্দে ডিজিটাল উদ্ভাবনী মেলা-২০২২ অনুষ্ঠিত

কামারখন্দে ডিজিটাল উদ্ভাবনী মেলা-২০২২ অনুষ্ঠিত

“উদ্ভাবনী জয়োল্লাসে স্মার্ট বাংলাদেশ” এই স্লোগানকে সামনে রেখে সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলায় ডিজিটাল উদ্ভাবনী মেলা-২০২২ অনুষ্ঠানে কামারখন্দ প্রেসক্লাব তৃতীয় হয়েছে।

বৃহস্পতিবার সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা সমাবেশ স্কোয়ারে ডিজিটাল উদ্বোধনী মেলা-২০২২ এর সমাপনী ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার মেরিনা সুলতানার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এস,এম, শহিদুল্লাহ্ সবুজ, বিশেষ অতিথি হিসেবে উপ উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সেলিম রেজা সেলিম, মহিলা ভাইস চেয়ারম্যান সম্পা রহমান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি)সুমা খাতুনসহ উপজেলা মৎস্য কর্মকর্তা, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা-সহ উপজেলার সকল দপ্তরে কর্মকর্তা বৃন্দ, ছাত্র-ছাত্রী এবং জনসাধারণ একাংশ উপস্থিত ছিলেন।

ডিজিটাল উদ্বোধনী মেলা-২০২২ উপলক্ষে উপজেলা চত্বর প্রাঙ্গনে বসে ছিল বিভিন্ন ধরনের স্টল । প্রতিটা স্টলই আধুনিক প্রযুক্তির উদ্ভাবনিগুলো প্রকাশ করেছে এবং সেই প্রযুক্তি গুলোর ব্যবহার সম্পর্কে জনসাধারণকে সচেতন করার চেষ্টা করেছে এবং কত সহজেই সবাই বাড়িতে বসেই তাদের দৈনন্দিন জীবনের কাজগুলি করতে পারবে এই আধুনিকায়নের মাধ্যমে। পরে প্রধান অতিথি এবং সম্মানিত অতিথিগন প্রতিটা স্টল পরিদর্শনের মাধ্যমে প্রথম, দ্বিতীয় এবং তৃতীয় স্টলকে পুরস্কার বিতরণ করেন।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর