শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সলঙ্গায় বিপুল পরিমাণ গাঁজাসহ আটক ০২

সলঙ্গায় বিপুল পরিমাণ গাঁজাসহ আটক ০২

সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার সলঙ্গা থানার হাটিকুমরুল গোলচত্তর এলাকায় ফুট ভিলেজ হোটেলের সামনে যাত্রিবাহী বাসে তল্লাশী চালিয়ে ১৮ কেজি ৮০০ গ্রাম গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব।

শনিবার (৫ নভেম্বর) বিকেলে ফুট ভিলেজ হোটেলের সামনে ঢাকা হতে ঠাকুরগাঁওগামী একটি যাত্রিবাহী বাসে তল্লাশী চালিয়ে গাঁজাসহ দুইজন কে আটক করা হয়।র‌্যাব-১২’র মিডিয়া অফিসার,সহকারী পুলিশ সুপার মোঃ মোস্তাফিজুর রহমান জানান, গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর সদর কোম্পানীর আভিযানিক দল ফুট ভিলেজ হোটেলের সামনে ঢাকা হতে ঠাকুরগাঁওগামী একটি যাত্রিবাহী বাসে তল্লাশী চালিয়ে ১৮ কেজি ৮০০ গ্রাম গাঁজাসহ বি-বাড়িয়া জেলার কসবা থানার মন্দভাগ নোয়াপাড়া গ্রামের আঃ হামিদ মিয়া ছেলে খোকন মিয়া (৩৫) ও কুমিল্লা জেলার ব্রাহ্মনপাড়া থানার দক্ষিণ শশীদল গ্রামের মিজানুর রহমানের ছেলে পারভেজ মোশারফ বাকী (২২) নামে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এছাড়াও তাহাদের নিকট হইতে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ৩ টি মোবাইল এবং নগদ ৪ হাজার ৪ শত ৫০ টাকা জব্দ করা হয়েছে।

আটকরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন ধরে সিরাজগঞ্জেসহ আশপাশের এলাকায় গাঁজাসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান তিনি।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর