• বুধবার   ৩০ নভেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১৬ ১৪২৯

  • || ০৭ জমাদিউল আউয়াল ১৪৪৪

সিরাজগঞ্জে র‌্যাব-১২ অধিনায়কের পূজা মন্ডপ পরিদর্শন

আলোকিত সিরাজগঞ্জ

প্রকাশিত: ৫ অক্টোবর ২০২২  

সিরাজগঞ্জের সনাতন ধর্মালম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দূর্গাপূজা উপলক্ষে বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করেছেন র‌্যাব-১২ এর অধিনায়ক।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরনের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, জুয়ারি, মাদক ব্যবসায়ী, খুনও অপহরণসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারের জন্য নিয়মিত অভিযান চালিয়ে আসছে র‌্যাব।

হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষে সিরাজগঞ্জের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেছেন র‌্যাব-১২ এর অধিনায়ক মো. মারুফ হোসেন, পিপিএম-সেবা, অতিরিক্ত ডিআইজি।

মঙ্গলবার, ৪ অক্টোবর সন্ধ্যায় তিনি সিরাজগঞ্জের কেন্দ্রীয় পূজা মন্ডপ শ্রী শ্রী মহাপ্রভুর আখড়া এবং কালীবাড়ি গোবিন্দবাড়ি পূজা মন্ডপ পরিদর্শন করেন র‌্যাব-১২ এর অধিনায়ক মো. মারুফ হোসেন। এ সময় সংশ্লিষ্ট সবার সঙ্গে শারদীয় শুভেচ্ছা বিনিময় করেন। পাশাপাশি তিনি মন্ডপে আসা শিশু কিশোরদের সঙ্গে নিয়ে র‌্যাব-১২ এর পক্ষ থেকে কেকও কাটেন।

কেক কাটা শেষে সেখানে উপস্থিত সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন র‌্যাব-১২ এর অধিনায়ক মো. মারুফ হোসেন। এসময় তিনি বলেন, অসাম্প্রদায়িক বাংলাদেশে ধর্মীয় উৎসবকে নির্বিঘ্ন করতে র‌্যাব সবসময় প্রস্তুত। এছাড়া শারদীয় দুর্গোৎসবে কোন ধরনেরর অপ্রীতিকর ঘটনা এড়াতে র‌্যাব অন্যান্য আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে সমন্বয় করে সার্বক্ষণিক কাজ করে যাচ্ছে।

এসময় উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি সন্তোষ কুমার কানু, শহর পূজা উদযাপন পরিষদের সদস্যবৃন্দ, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি নরেশ চন্দ্র ভৌমিক, সিনিয়র সাংবাদিকবৃন্দ এবং র‌্যাব-১২ এর সদস্যরা।

আলোকিত সিরাজগঞ্জ
আলোকিত সিরাজগঞ্জ