বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সিরাজগঞ্জের নবাগত শিক্ষা অফিসারকে সংবর্ধনায় এমপি মিল্লাত

সিরাজগঞ্জের নবাগত শিক্ষা অফিসারকে সংবর্ধনায় এমপি মিল্লাত

“শিক্ষা নিয়ে গড়ব দেশ, শেখ হাসিনার বাংলাদেশ এ শ্লোগান ধারন করে” সিরাজগঞ্জ সদর উপজেলা শিক্ষা অফিসার মোঃ আপেল মাহমুদ এর বদলীজনিত বিদায় এবং নবাগত উপজেলা শিক্ষা নাইয়ার সুলতানাকে ফুলেল শুভেচ্ছা, ক্রেষ্ট ও সংবর্ধনা প্রদান করা সহ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির সিরাজগঞ্জ জেলা শাখার আয়োজনে

মঙ্গলবার (৪ অক্টোবর) বেলা সাড়ে ১১ টায় সিরাজগঞ্জ সদর উপজেলা অডিটোরিয়াম হলরুমে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রাখেন, সিরাজগঞ্জ-২ সদর-কামারখন্দ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্যে রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার ও সদ্য পুলিশ সুপার পদোন্নতি প্রাপ্ত মোঃ নূরে আলম সিদ্দিকী, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ রিয়াজ উদ্দিন, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ আমিনুল ইসলাম মন্ডল, সহকারী জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ সাইফুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাবেক তথ্য গবেষণা বিষয়ক সম্পাদক মোঃ আনোয়ার হোসেন ফারুক, পৌর আওয়ামী লীগের সভাপতি মোঃ হেলাল উদ্দিন প্রমুখ।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, জেলা প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির সভাপতি মোঃ আমিনুর ইসলাম এবং সঞ্চালনায় ছিলেন, সাধারণ সম্পাদক মোঃ মাসুদ রানা ও সাংগঠনিক সম্পাদক মোঃ আল- আমিন। এসময় অনুষ্ঠানে সদর উপজেলার অন্যান্য কর্মকর্তা, কর্মচারীবৃন্দ এবং প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক, সহকারী প্রধান শিক্ষক,ও সহকারী শিক্ষকেরা উপস্থিত ছিলেন।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর