বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

কাজিপুরে নতুন ইউএনও’র যোগদান ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

কাজিপুরে নতুন ইউএনও’র যোগদান ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

সিরাজগঞ্জের কাজিপুরে নতুন উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে সুখময় সরকার যোগদান করেছেন। রোববার সকালে সিরাজগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে যোগদান করে নতুন কর্মস্থল কাজিপুরে আসেন। এসময় জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তাগণ ও সাংবাদিকরা ফুল দিয়ে বরণ করে নেন তাঁকে। পরে উপজেলার স্বাধীনতা স্কয়ারে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জাতীয় চার নেতার প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। এরপর উপজেলা পরিষদ মিলনায়তনে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় বক্তব্য রাখেন, কাজিপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, ভাইস চেয়ারম্যান দ্বীন মোহাম্মদ বাবলু, মহিলা ভাইস চেয়ারম্যান শাপলা খাতুন, কৃষি কর্মকর্তা রেজাউল করিম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা একেএম শাহাআলম মোল্লা, উপজেলা ভেটেরিনারি সার্জন মাহমুদুল হাসান, সমাজসেবা কর্মকর্তা আলাউদ্দিন, কাজীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুল জলিল প্রমুখ।
সমাপনী বক্তব্যে নবাগত ইউএনও দায়িত্বপালনে কাজিপুরের সকলের সহযোগিতা কামনা করেন।

উল্লেখ্য, নতুন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুখময় সরকার ৩৩তম বিসিএসের একজন কর্মকর্তা। এর আগে কর্মজীবনে তিনি বরিশালের সহকারি কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে ২০১৪ থেকে ২০১৭ সাল পর্যন্ত, টাঙ্গাইলের সদর ও মেহেরপুরের গাংনী উপজেলা সহকারি কমিশনার (ভূমি) হিসেবে ২০১৭ থেকে ২০১৯ পর্যন্ত, টাঙ্গাইলের ভূমি অধিগ্রহণ কর্মকর্তা হিসেবে ২০১৯ থেকে ২০২০ সাল পর্যন্ত কর্মরত ছিলেন। এরপর ২০২০ থেকে ২০২১ সাল পর্যন্ত উচ্চ শিক্ষা গ্রহণের জন্য যুক্তরাজ্যে অবস্থান করেন। বিদেশ থেকে ফিরে নাটোরের নলডাঙ্গায় উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে ২০২১ থেকে ২০২২ সাল পর্যন্ত ১১ মাস ১১ দিন দায়িত্ব পালন করেন।

কাজিপুরের সাবেক উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদ হাসান সিদ্দিকী গত ১৭ আগস্টে পদোন্নতি পেয়ে কর্মস্থল ত্যাগ করার পর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) এবিএম আরিফুল ইসলাম ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে দায়িত্বে ছিলেন।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

শাহজাদপুরে আশ্রয়ণ প্রকল্পের উপকারভোগীদের সাথে মতবিনিময় সভা
সিরাজগঞ্জে পুরোদমে চলছে কৃষিবান্ধব সোলার প্রকল্পের কাজ
সিরাজগঞ্জে বীর মুক্তিযোদ্ধাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন
বেলকুচিতে বিএসটিআই অনুমোদন না থাকায় টেক্সটাইল মিলকে জরিমানা
বেলকুচিতে পুষ্টি বিষয়ক সমন্বয় কমিটির দ্বি-মাসিক সভা অনুষ্ঠিত
স্থানীয় সরকারমন্ত্রীর সঙ্গে দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রদূতের বৈঠক
চীনের সঙ্গে রাজনৈতিক-অফিসিয়াল যোগাযোগ বাড়াতে প্রস্তুত বাংলাদেশ
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ
এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির
গবেষণায় আরো জোর দিতে বললেন কৃষিমন্ত্রী
রংপুর ও ভোলার চরের মানুষদের সুখবর দিলেন পরিবেশমন্ত্রী
স্থানীয় সরকারমন্ত্রীর সঙ্গে দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রদূতের বৈঠক