বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সিরাজগঞ্জে জেলা প্রশাসনের আয়োজনে সাফজয়ী আঁখি খাতুনকে সংবর্ধনা

সিরাজগঞ্জে জেলা প্রশাসনের আয়োজনে সাফজয়ী আঁখি খাতুনকে সংবর্ধনা

দক্ষিণ এশিয়ার শ্রেষ্ঠত্বের মুকুট জিতে দেশে ফেরার পর থেকেই একের পর এক সংবর্ধনায় সিক্ত হচ্ছেন সাফজয়ী মেয়েরা। এরই ধারাবাহিকতায় সিরাজগঞ্জের গর্বিত সাফজয়ী মেয়ে আঁখি খাতুনকে সিরাজগঞ্জ জেলা প্রশাসন সংবর্ধনা প্রদান করেছে।

রোববার (২ অক্টোবর) সকাল ১১ টায় সিরাজগঞ্জ শহরের শহীদ এম মনসুর আলী অডিটোরিয়াম অনুষ্ঠানে জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে ফুলেল শুভেচ্ছা প্রদান, সিরাজগঞ্জে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টূর্ণামেন্ট -২০২২ এর চ্যাম্পিয়ন রায়গঞ্জ উপজেলার ধামাইনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ক্ষুদে মেয়ে খেলোয়াড়দের নিয়ে আঁখি খাতুন কেক কর্তন করেন। এবং শহরের বিভিন্ন মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানের মেয়ে শিক্ষার্থীরা ফুলেল শুভেচ্ছা প্রদান করে।

আলোচনা সভা শেষে জেলা প্রশাসক ও জেলা পুলিশ সুপার এর পক্ষে হতে স্মারক সম্মাননা প্রদান করা হয়। এবং জেলা প্রশাসনের পক্ষে থেকে আঁখি খাতুন কে পঞ্চাশ হাজার টাকার চেক প্রদান করা সহ তার বাড়ী-ঘর নির্মাণের ব্যবস্থা গ্রহণ করা হবে জানান।

এ আনন্দঘন সংবর্ধনা অনুষ্ঠানে আঁখি খাতুন বক্তব্যে রাখেন। তারপর ক্ষুদে মেয়েফুটবল খেলোয়াড়দের সাথে শুভেচ্ছা বিনিময়ের পর আঁখি খাতুনের পক্ষে থেকে ৩ ফুটবল উপহার প্রদান করা হয়েছে।

অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে বক্তব্যে রাখেন, পুলিশ সুপার মোঃ আরিফুর রহমান মন্ডল বিপিএম (বার) পিপিএম (বার), অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ মনির হোসেন, জেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব অ্যাডভোকেট কে,এম হোসনে আলী হাসান, সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ আব্দুস সামাদ তালুকদার, সিরাজগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ টি এম সোহেল, সাবেক কৃতিফুটবলার বীরমুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম শফি, সিরাজগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মোঃ হেলাল আহমেদ, জেলা ফুটবল এ্যাসোসিয়েশনের সভাপতি সাবেক ফুটবলার কামরুল হাসান হিল্টন প্রমুখ।

অনুষ্ঠানটির সঞ্চালনা করেন, জেলা প্রশাসক কার্যালয়ের প্রশাসনিক কর্মকর্তা নুরুন নবী খান জুয়েল এবং অনুষ্ঠানে আঁখি খাতুনের কর্মময় জীবনের ডকুমেন্টারি প্রদর্শন ও খেলার ধারা বিবরণী করেন, ধারাবর্ণনাকারি আব্দুল্লাহ আল মাহমুদ।

এসময় অনুষ্ঠানে সাফজয়ী মেয়ে আঁখি খাতুনের পিতা আকতার হোসেন, জেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তা, শহরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষক গণ, শিক্ষার্থীরা, সাংবাদিকবৃন্দরা উপস্থিত ছিলেন।

এসময় আঁখি খাতুন তার বক্তব্যে বলেন, আমাদের যে, এত ভালোবাসা আর সংবর্ধনা প্রদান করা হচ্ছে এটা আমাদের খেলার প্রতি আরও বেশি অনুপ্রাণিত করবে। আমরা আরও বেশি উৎসাহিত পাবো, সাহসপেয়ে আরো ভালো খেলা উপহার দিতে পারবো দেশের আরো সুনাম বয়ে আনবো ইনশাল্লাহ।

উল্লেখ্য, গত ১৯ সেপ্টেম্বর-২০২২ ফাইনালে স্বাগতিক নেপালকে ৩-১ গোলে হারিয়ে লাল- সবুজের দল সাফ চ্যাম্পিয়ন ট্রফি গৌরব অর্জন করে দেশের সুনাম বয়ে আনে আখি খাতুনেরা।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর