• বুধবার   ৩০ নভেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১৬ ১৪২৯

  • || ০৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

বেলকুচিতে ইয়াবা ব্যবসায়ী এবং সাজা ও ওয়ারেন্টসহ ৬ আসামী গ্রেফতার

আলোকিত সিরাজগঞ্জ

প্রকাশিত: ২৬ সেপ্টেম্বর ২০২২  

সিরাজগঞ্জের বেলকুচিতে ৩০০ (তিন শত) পিচ ইয়াবা ট্যাবলেট সহ ০১ জন মাদক ব্যবসায়ী এবং সাজা ওয়ারেন্ট সহ ০৫ (পাচ) আসামী গ্রেফতার করেছে পুলিশ। রবিবার ( ২৫ সেপ্টেম্বর) এ তথ্য নিশ্চিত করেছেন বেলকুচি থানা অফিসার ইনচার্জ( ওসি) মোঃ তাজমিলুর রহমান।

বেলকুচি থানার মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে জানান ওসি। সিরাজগঞ্জ জেলা পুলিশ সুপার মোঃ আরিফুর রহমান মন্ডল, বিপিএম বার,পিপিএম(বার) এর দিক নির্দেশনায় এবং অফিসার ইনচার্জ মোঃ তাজমিলুর রহমান এর নেতৃত্বে এস আই বাবুল আক্তার, এসআই রিযাজু, এএসআই মাসুদ, এএসআই সৌরভ, এএসআই ইয়াসিন এর সমন্বয়ে একটি চৌকস টিম ২৪ সেপ্টেম্বর শনিবার থানা এলাকায় অভিযান পরিচালনা করে জিআর-১৪৬/২১(উল্লাঃ), এর ওয়ারেন্ট ভুক্ত আসামী মোঃ রাসেল প্রাং,পিতা-মোঃ হান্নান প্রাং,জিধুরি, ও ফৌঃ কাঃ বিঃ আইনে আসামী মোঃ খাদেম আলী,পিতা-মৃত কাশেম আলী,সাং-সমেশপুর, উভয় থানা-বেলকুচি,জেলা-সিরাজগঞ্জদ্বয়কে গ্রেফতার করেছে।

ছাড়া ২৫ সেপ্টেম্বর রবিবার তথ্য প্রযুক্তির সহায়তায় আসামীর অবস্থান নির্নয় পূর্বক ঢাকা থেকে সিআর-৫৮/১৭ এর সাজা প্রাপ্ত ওয়ারেন্ট ভুক্ত আসামী শ্রী অসীম কুমার,পিতা-শ্রী অবিনাস চন্দ্র ঘোষ,সাং-রাজাপুর, সিআর-১৩১/২২ এর সাজাপ্রাপ্ত ওয়ারেন্ট ভুক্ত আসামী শ্রী চুড়া পোদ্দার,পিতা-মঙ্গল পোদ্দার,সাং-চরচালা, সিআর-১৫২/২২ এর ওয়ারেন্ট ভুক্ত আসামী মোঃ জুয়েল,পিতা-খোদা বক্স শেখ,সাং-রাজাপুর, সর্ব থানা-বেলকুচি, জেলা-সিরাজগঞ্জদের গ্রেফতার করেছে। অভিযান পরিচালনা কালে মোঃ সাগর আহমেদ (৩৪),পিতা- মৃত আলী আশরাফ, সাং-শৈলপাড়া,থানা-ঈশ্বরদী, জেলা-পাবনা, বর্তমান সাং-জান্নাত মঞ্জিল ৩য়তলা,শাহেরপাড়া,থানা-আকবর শাহ, জেলা-চট্টগ্রামকে তার নিজ হেফাজত হইতে ৩০০ পিচ ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার পূর্বক তার বিরুদ্ধে মামলা রুজু করিয়া সর্ব মোট মোট ০৬ জন আসামী বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়।

আলোকিত সিরাজগঞ্জ
আলোকিত সিরাজগঞ্জ