• সোমবার   ০৩ অক্টোবর ২০২২ ||

  • আশ্বিন ১৮ ১৪২৯

  • || ০৮ রবিউল আউয়াল ১৪৪৪

সয়দাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

আলোকিত সিরাজগঞ্জ

প্রকাশিত: ১৯ আগস্ট ২০২২  

২০০৫ইং সালের ১৭আগষ্ট বিএনপি-জামাতের যোগসাজশে জঙ্গি,সন্ত্রাসী জেএমবি কর্তৃক দেশের ৬৩টি জেলায় সিরিজ বোমা হামলার প্রতিবাদে সিরাজগঞ্জ সদর উপজেলার ১০ নং সয়দাবাদ আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে ।

বুধবার বিকেলে সদর উপজেলার সয়দাবাদের মুলিবাড়ী চেকপোষ্ট হতে মহাসড়ক প্রদক্ষিণ করে কড্ডামোড় মিয়াবাড়ি মার্কেটের সামনে এক সংক্ষিপ্ত সমাবেশ করে। বিক্ষোভ মিছিল নেতৃত্ব দেন ও সমাবেশের প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রাখেন, জেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আলহাজ্ব কে এম হোসেন আলী হাসান।

দেশের উন্নয়ন ও অগ্রযাত্রা বাধাগ্রস্থ করতেই একাত্তরের পরাজিত শক্তি ও মুক্তিযদ্ধের চেতনাবিরোধী এবং জাতির পিতার হত্যাকারী পঁচাত্তরের খুনি চক্র নতুন করে সক্রিয় হয়ে উঠেছে। এসব ষড়যন্ত্র করছে বিএনপি- জামাতের সন্ত্রাসীরা তাদেরকে রাজনৈতিকভাবে মাঠে থেকে মোকাবেলা এবংআর নাশকতা করলে দৃষ্টান্তমূলক শাস্তি পেতে হবে। তিনি আরো বলেন, আগামী জাতীয় সংসদ যে নির্বাচন হবে, সেই নির্বাচনে সারাদেশে আওয়ামী লীগের নৌকা মার্কা ভােট দিয়ে বিজয়ী করে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারোও প্রধানমন্ত্রী করতে হবে।

সেই লক্ষ্য আপনারা কাজ করুন। সয়দাবাদ ইউনিয়ন আঃলীগের সভাপতি মোঃ আব্দুল আজিজ এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ও দু’বারের নির্বাচিত ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মোঃ নবীদুল ইসলাম এর সার্বিক দায়িত্বে ও সঞ্চালনায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ উপস্থিত ছিলেন, সয়দাবাদ ইউনিয়ন আঃলীগের সহ-সভাপতি ইউসুফ আলী, যুগ্ন-সম্পাদক রাশিদুল হাসান রাশেদ, সিরাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক প্রফেসর সিরাজুল ইসলাম,মাসুদ রানা,৷ দপ্তর সম্পাদক ফিরোজ আহমেদ, সাবেক ইউনিয়ন আঃলীগের সভাপতি সাইদুল ইসলাম রাজা, সাবেক ইউপি চেয়ারম্যান সপ্তিক আহমেদ মিঠু, জেলা ছাত্রলীগের সহ সম্পাদক সোহাগ হোসেন পথিক, ইউনিয়ন যুবলীগের সভাপতি বেল্লাল হোসেন, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোঃ সাদ্দাম হোসেন, ইউনিয়ন যুবলীগের সভাপতি বেল্লাল হোসেন, সাধারণ সম্পাদক রিগেন তালুকদার, ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আব্দুল মমিন,সাধারণ সম্পাদক মোঃ রুবেল খান, ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতি ফুয়ারা বেগম, সাধারণ সম্পাদক রিতা তালুকদার ইউনিয়ন আঃলীগের ৯ টি ওয়ার্ডের নেতৃবৃন্দ ও বিভিন্ন অঙ্গসংগঠনের হাজার হাজার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আলোকিত সিরাজগঞ্জ
আলোকিত সিরাজগঞ্জ