বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সিরাজগঞ্জে গণমাধ্যম কর্মীদের সাথে সদর থানার নবাগত ওসির মতবিনিময়

সিরাজগঞ্জে গণমাধ্যম কর্মীদের সাথে সদর থানার নবাগত ওসির মতবিনিময়

গণমাধ্যম কর্মীদের সাথে সিরাজগঞ্জ সদর থানার নবাগত ওসির মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৭ আগষ্ট) বিকেল ৫ টায় সদর থানা কার্যালয়ে সদর থানার নবাগত ওসি হুমায়ুন কবিরের সাথে প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়া সাংবাদিকবৃন্দের সাথে পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। 

উক্ত মতবিনিময় সভায় সিরাজগঞ্জে কর্মরত গণমাধ্যম কর্মীরা সিরাজগঞ্জের আইন শৃঙ্খলা জনিত বিভিন্ন দিক উপস্থাপন করেন এবং সার্বিক বিষয়বস্তু নিয়ে মুক্ত আলোচনা করা হয়।

নবাগত ওসি তার বক্তব্যে বলেন, সাংবাদিক ও পুলিশ আমরা দেশ ও জাতির জন্য সব সময় কাজ করে থাকি। আপনাদের সাথে সদর থানার বন্ধুত্ব ও সুসম্পর্ক মধ্যে দিয়ে একসাথে মাদক মুক্ত ও সিরাজগঞ্জ শান্তি রাখতে কাজ করে যাবো। আমি চেষ্টা করবো সিরাজগঞ্জ সদর উপজেলার দশটি ইউনিয়ন ও শহর কে নিরাপদ রাখতে সর্বোচ্চ প্রাধান্য দিয়ে কাজ করবো।

এই সময় উপস্থিত ছিলেন, সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ্যাড: কে এম হোসেন আলী হাসান, সদর থানার ওসি অপারেশন সুমন চন্দ্র দাস, ওসি তদন্ত সাজ্জাদুর রহমান, সিনিয়র সাংবাদিক আব্দুল কুদ্দুস, সিরাজগঞ্জ প্রেসক্লাবে সভাপতি হেলাল আহমেদ, সাধারণ সম্পাদক জাকিরুল ইসলাম সান্টু, যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল মজিদ সরকার, সাংগঠনিক সম্পাদক হীরক গুন, সিনিয়র সাংবাদিক ও দৈনিক সিরাজগন্জ প্রতিদিন পত্রিকার নির্বাহী সম্পাদক ইসমাইল হোসেন, দৈনিক আজকাল খবর জহুরুল ইসলাম প্রেসক্লাবের দপ্তর সম্পাদক আমিনুল ইসলাম, অর্থ সম্পাদক দিলীপ গৌর, সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক রিংকু কুন্ডু, এখন টিভির ষ্টাফ রিপোর্টার রিফাত রহমান, ডিবিসি নিউজ এর জেলা প্রতিনিধি খালিদ হৃদয়, যমুনা টিভির ষ্টাফ রিপোর্টার গোলাম মোস্তফা রুবেল, আরটিভি জেলা প্রতিনিধি সাজিরুল ইসলাম সঞ্চয়, দেশ টিভি জেলা প্রতিনিধি সায়েম উদ্দিন,দৈনিক আজকের সিরাজগঞ্জ পত্রিকার ও সিরাজগঞ্জ এক্সপ্রেস এর স্টাফ রিপোর্টার ছাম্মি আহমেদ আজমীর, দৈনিক আজকের সিরাজগঞ্জ পএিকার চিফ রিপোর্টার সোহাগ হাসান জয়, দীপ্ত টিভির জেলা প্রতিনিধি সেরাজুল ইসলাম শিশির, দৈনিক যুগের কথা পএিকার ষ্টাফ রিপোর্টার হুমায়ুন কবির সুমন, দৈনিক যমুনা প্রবাহ পএিকার বার্তা সম্পাদক সুজন সরকার, দৈনিক খোলা কাগজের জেলা প্রতিনিধি আলমগীর কবির, রাইজিং বিডি জেলা প্রতিনিধি অদিত্য রাসেল  বাংলাদেশ আলো জেলা প্রতিনিধি মাকসুদা খাতুন, দৈনিক ভোরের দর্পন জেলা প্রতিনিধি আল আমিন হোসেন, দৈনিক আজকের জনবানী ষ্টাফ রিপোর্টার এইচ এম মুন্না, রিপোটার ইউনিট আহবায়ক কমিটির সদস্য অশোক ব্যানার্জি, ঢাকা পোস্ট জেলা প্রতিনিধি শুভ কুমার ঘোষ প্রমূখ। 

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর