বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

শাহজাদপুরে আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

শাহজাদপুরে আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

সারা দেশে বিএনপি-জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে সিরাজগঞ্জের শাহজাদপুরে উপজেলা আওয়ামীলীগের পক্ষ থেকে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করা হয়েছে। রোববার বিকেলে স্থানীয় সংসদ সদস্য ও আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য প্রফেসর মেরিনা জাহান কবিতা এবং উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক এমপি চয়ন ইসলাম এ বিক্ষোভ মিছিলে নেতৃত্ব দেন।

মিছিলটি দলীয় কার্যালয় থেকে শুরু হয়ে পৌর সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে শাহজাদপুরে প্রেসক্লাব চত্বরে এসে শেষ হয়। দলীয় সকল স্তরের সকল নেতা-কর্মীর অংশ গ্রহণ করা বিক্ষোভ মিছিল শেষে এ সমাবেশে বক্তব্য রাখেন, স্থানীয় সাংসদ প্রফেসর মেরিনা জাহান কবিতা ও সাবেক এমপি চয়ন ইসলাম।

এ সময় আরও উপস্থিত ছিলেন, আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মুস্তাক আহমেদ, আব্দুল ওয়াদুদ, সাংগঠনিক সম্পাদক প্রফেসর হুমাযুন কবির টিপু, আবদুল আওয়াল, শেখ কাজল, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মারুফ হোসেন সুনাম, সাধারণ সম্পাদক নিয়ন মাহমুদ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সহ-সভাপতি ফারুক হাসান কাহার প্রমূখ। বক্তারা বলেন, সারা দেশে বিএনপি-জামায়াতের নেতা-কর্মীরা সন্ত্রাস ও নৈরাজ্য সৃষ্টি করেছে।

তারা দেশকে পাকিস্থান বানাতে চায় কিন্তু দেশের মানুষ শান্তিতে জীবন-যাপন করতে চায়। সন্ত্রাস ও নৈরাজ্য কেউই সমর্থন করে না। এজন্য আমরা জনগণের পাশে দাঁড়িয়েছি। যে কোন মূল্যে বিএনপি-জামায়াতের এ নৈরাজ্য প্রতিহত করা হবে।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর