শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

তাড়াশ ও রায়গঞ্জে ফ্রী ফ্রাই ডে ক্লিনিক এর শুভ উদ্বোধন

তাড়াশ ও রায়গঞ্জে ফ্রী ফ্রাই ডে ক্লিনিক এর শুভ উদ্বোধন

সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার সোনাখাড়া ইউনিয়নের গোতিথা কমিউনিটি ক্লিনিক এবং তাড়াশ উপজেলার ভাটার পাড়া কমিউনিটি ক্লিনিকে গরিব ও অসহায় দরিদ্র এতিম মানুষের জন্য ফ্রী ফ্রাই ডে  ক্লিনিক মেডিকেল সার্ভিসের শুভ উদ্বোধন করা হয়েছে।

বর্তমান সময়ে অনেক সুবিধা বঞ্চিত গরীব দুঃখী অসহায় মানুষ আছে যারা এই সমাজে টাকার অভাবে সু চিকিৎসা নিতে পারছেন না, তাদের কথা চিন্তা  করে এই মহান উদ্যোগ নিয়েছেন রায়গঞ্জ উপজেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ও ঢাকা শিশু হাসপাতালের সহকারী অধ্যাপক জনাব ডাঃ গজেন্দ্র নাথ মাহাতো। এই ক্লিনিকে প্রতি শুক্রবারে এক ঝাঁক যোগ্যতা সম্পুর্ন চিকিৎসক দ্বারা ফ্রী স্বাস্থ্য সেবা দেওয়া হবে বলে জানাগিয়েছে।

উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রায়গঞ্জ উপজেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ও ঢাকা শিশু হাসপাতালের সহকারী অধ্যাপক জনাব ডাঃ গজেন্দ্র নাথ মাহাতো।

এসময় উপস্থিত ছিলেন, এম মনসুর আলী মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক সার্জন ও রেজিস্ট্রার ডাঃ প্রবীন কুমার মাহাতো, রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক ডাঃ নির্মল কুমার মাহাতো, রায়গঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবারকল্যাণ কর্মকর্তা, ডাঃ তৌহিদুল ইসলাম,

রায়গঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক খন্দকার শরিফুল আলম শরীফ, সিএইচসিপি রেবেকা সুলতানা, সনজিত সরকার, দেশীগ্রাম ইউনিয়নের সুযোগ্য চেয়ারম্যান জনাব জ্ঞানেন্দ্র নাথ বসাক, আদিবাসী নেতা রনজিত কুমার মাহাতো, শ্যামল কুমার মাহালী, সুকুমার বড়াইক, সাধন বড়াইক, শচীন তাঁতী বড়াইক, সহ অন্যান্য গন্যমান্য ব্যক্তিবর্গ ও চিকিৎসা নিতে আসা সাধারণ মানুষের একাংশ।

উল্লেখঃ গরীব ও অসহায় দরিদ্র এতিম মানুষদের ফ্রী স্বাস্থ্য সেবা দেওয়া হয়।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই