বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

কাজিপুর উপজেলায় গ্রাম পুলিশদের মধ্যে বাইসাইকেল বিতরণ

কাজিপুর উপজেলায় গ্রাম পুলিশদের মধ্যে বাইসাইকেল বিতরণ

যাতায়াতের সুবিধার জন্য সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার ১১৯ জন গ্রাম পুলিশ বাই সাইকেল বিতরণ করা হয়েছে । ২০২১-২০২২ অর্থ বছরে স্থানীয় সরকার মন্ত্রনালয়ের আওতায় সিরাজগঞ্জ কাজিপুর উপজেলা প্রশাসনের আয়োজনে এই সাইকেল বিতরণ করা সহ প্রত্যেক গ্রাম পুলিশকে দু’সেট পোশাক, একটি ব্যাগ, টর্চ লাইট ও লাঠি দেয়া হয়েছে।

বৃহস্পতিবার (৭ জুলাই) দুপুরে উপজেলা পরিষদ খেলার মাঠে এই বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিরাজগঞ্জের জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মদ। বাই সাইকেল বিতরণে সংক্ষিপ্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন, কাজিপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদ হাসান সিদ্দিকী।

গ্রাম পুলিশদের উদ্দেশ্যে জেলা প্রশাসক বলেন, আগের যেকোন সময়ের চেয়ে গ্রাম পুলিশ এখন অনেক দায়িত্ব পালন করছেন। এ কারণে মাননীয় প্রধানমন্ত্রী অনেক সুযোগ সুবিধা বৃদ্ধি করেছেন। বাইসাইকেলসহ অন্যান্য সরঞ্জাম তারই উদাহরণ। আশা করি আপনাদের দায়িত্ব পালনের ক্ষেত্রে অনেক সুবিধার পাশাপাশী যাতায়াতের কষ্ট অনেকখানি লাঘব হবে

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিরাজগঞ্জ স্থানীয় সরকারের উপ-পরিচালক , উপসচিব মোহাম্মদ তোফাজ্জল হোসেন ও কাজিপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী।

এ সময় উপস্থিত ছিলেন কাজিপুর উপজেলা সহকারী কমিশনার(ভূমি) এবিএম আরিফুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা একেএম শাহ আলম মোল্লা।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর