শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

তাড়াশ মাদকের অপব্যবহার রোধে কর্মশালা

তাড়াশ মাদকের অপব্যবহার রোধে কর্মশালা

মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে সামাজিক আন্দোলন গড়ে তোলার জন্য সমন্বিত কর্মপরিকল্পনা প্রণয়ন শীর্ষক দিনব্যাপী কর্মশালা তাড়াশ অডিটোরিয়ামে হলরুমে উপজেলা নিবার্হী অফিসার মোঃ মেজবাউল করিমের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

উপজেলা প্রশাসনের আয়োজনে উদ্বোধন অনুষ্ঠানে ভার্চুয়ালে যোগ দিয়ে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সিরাজগঞ্জ জেলা প্রশাসক ড: ফারুক আহম্মেদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার ভূমি লায়লা জান্নাতুল ফেরদৌস, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক আবু আব্দুল্লাহ জাহিদ, উপজেলা চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) মোঃ আনোয়ার হোসেন খান, তাড়াশ থানার অফিসার ইনচার্জ মোঃ শহিদুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সঞ্জিত কর্মকার প্রমূখ।

আলোচনা শেষে ১০টি গ্র“পের বিভক্ত হয়ে অংশগ্রহণকারী তাদের মতামত তুলে ধরেন। গ্র“প ভিত্তিক আলোচনায় অংশ গ্রহণকারীরা বলেন, নিজ পরিবার থেকে সবার আগে মাদকের বিরুদ্ধে ব্যবস্থা শুরু করতে হবে। ঐনগনেজনসচেতনতা সৃষ্টি করবে তত তার সুফল আসবে। উক্ত কর্মশালায়, সরকারি কর্মকর্তা, জনপতিনিধি, শিক্ষক, সাংবাদিক, মসজিদের, ঈমান ও গণমান্য সুধীজন অংশ গ্রহণ করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই