শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

জেলা স্বেচ্ছাসেবকলীগের নাসিমের ২য় মৃত্যুবার্ষিকীতে দোয়া ও আলোচনা

জেলা স্বেচ্ছাসেবকলীগের নাসিমের ২য় মৃত্যুবার্ষিকীতে দোয়া ও আলোচনা

সিরাজগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে বাংলাদেশ আওয়ামীলীগের সাবেক অন্যতম প্রেসিডিয়াম সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র সাবেক স্বরাষ্ট্র , ডাক ও টেলিযোগাযোগ  গণপূর্ত গৃহায়ন, স্বাস্থ্যমন্ত্রী মরহুম আলহাজ্ব মোহাম্মদ নাসিমের ২য় মৃত্যু বার্ষিকী উপলক্ষে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 

বুধবার (২৯ জুন) বিকেল ৫ টায় সিরাজগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি নাজমুল হুদা টিটো সভাপতিত্বে  ও সাধারণ সম্পাদক জিহাদ আল ইসলামের সঞ্চলনায় মোহাম্মদ নাসিমের ২য় মৃত্যু বার্ষিকী অনুষ্ঠিত হয়। 

উক্ত অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিরাজগন্জ জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট কেএম হোসেন আলী হাসান, সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুস সামাদ তালুকদার, জেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু ইউসুফ সূর্য, কাজীপুর-১ আসনের আসনের জাতীয় সংসদ সদস্য ও কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি প্রকৌশলী তানভীর শাকিল জয় , সিরাজগঞ্জ ও পাবনা আসনের সাবেক সংযুক্ত আসনের জাতীয় সংসদ সদস্য সেলিনা বেগম সপ্না, জেলা আওয়ামীলীগের সাবেক মহিলা বিষয়ক সম্পাদক এ্যাড. কাজী সেলিনা পারভিন পান্না, সাবেক আইন সম্পাদক এ্যাড. কায়সার আহমেদ লিটন, সদর থানা আওয়ামীলীগের সভাপতি এ্যাড. আব্দুল হাকিম, জেলা যুবলীগের সাবেক সভাপতি আলহাজ্ব রাশেদ ইউসুফ জুয়েল প্রমুখ। 

এই সময় বক্তৃতাগণ বলেন, আলহাজ্ব মোহাম্মদ নাসিম ছিলেন আমাদের জাতীয় নেতা। তার এই মৃত্যুতে বাংলাদেশ আওয়ামীলীগের প্রতিটি নেতাকর্মী এখনো শূন্যতা মনে করেন। তার নেতৃত্ব ও উন্নয়ন সারা বাংলাদেশের মানুষ চিরদিন মনে রাখবে।

উল্লেখ্য কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ মৃত্যুতে এক মিনিট দাঁড়িয়ে শ্রদ্ধা নিবেদন ও তাঁর বিদেহী আত্মার শান্তি প্রতি প্রার্থনা করা হয়।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

শাহজাদপুরে আশ্রয়ণ প্রকল্পের উপকারভোগীদের সাথে মতবিনিময় সভা
সিরাজগঞ্জে পুরোদমে চলছে কৃষিবান্ধব সোলার প্রকল্পের কাজ
সিরাজগঞ্জে বীর মুক্তিযোদ্ধাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন
বেলকুচিতে বিএসটিআই অনুমোদন না থাকায় টেক্সটাইল মিলকে জরিমানা
বেলকুচিতে পুষ্টি বিষয়ক সমন্বয় কমিটির দ্বি-মাসিক সভা অনুষ্ঠিত
স্থানীয় সরকারমন্ত্রীর সঙ্গে দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রদূতের বৈঠক
চীনের সঙ্গে রাজনৈতিক-অফিসিয়াল যোগাযোগ বাড়াতে প্রস্তুত বাংলাদেশ
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ
এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির
গবেষণায় আরো জোর দিতে বললেন কৃষিমন্ত্রী
রংপুর ও ভোলার চরের মানুষদের সুখবর দিলেন পরিবেশমন্ত্রী
স্থানীয় সরকারমন্ত্রীর সঙ্গে দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রদূতের বৈঠক