বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

সিরাজগঞ্জে আনসার ভিডিপির সমাবেশ

সিরাজগঞ্জে আনসার ভিডিপির সমাবেশ

সিরাজগঞ্জের চৌহালী উপজেলা আনসার ভিডিপি’র সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শান্তি,শৃঙ্খলা,উন্নয়ন, নিরাপত্তায় সর্বত্র আমরা এ স্লোগানে রোববার দুপুরের দিকে কেআর পাইলট মডেল সরকারি স্কুল মাঠে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার মোছা: আফসানা ইয়াসমিনের সভাপতিত্বে এ সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর কমান্ড্যান্ট মির্জা সিফাত-ই খোদা এবং বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আ’লীগ নেতা ফারুক হোসেন, প্রাণিসম্পদ অফিসার ডা: জান্নাতি, ওসি হারুন অর রশিদ, প্রকল্প বাস্তবায়ন অফিসার মোহাম্মদ মজনু মিয়া, উপজেলা আ'লীগের সিনিয়র সহ-সভাপতি হাবিবুর রহমান হাবিব, উপজেলা আনসার ও ভিডিপির ভারপ্রাপ্ত অফিসার জাইদুর রহমান জাহিদ ও আনসার ভিডিপি অফিসার জি গোলাম মওলা প্রমূখ। বক্তারা বলেন, আনসার ও ভিডিপি বাংলাদেশের একটি বৃহৎ আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। তাদের দায়িত্ব হচ্ছে দেশের অভ্যন্তরে নিরাপত্তা রক্ষা ও আর্থসামাজিক উন্নয়ন। এ কারণে তৃণমূল পর্যায় থেকে স্থানীয় প্রশাসনকে সহযোগিতা করে থাকেন তারা।

চলতি অর্থ বছরে করোনা ভাইরাস মোকাবেলায় আনসার ভিডিপি সদস্যরা আর্থ সামাজিক উন্নয়ন ও নিরাপত্তা রক্ষায় বিশেষ ভুমিকা রাখায় তাদের মাঝে, বাই সাইকেল, পেশার কুকার, ওয়াটার হিটার, ওয়াটার ফিল্টার, ছাতা ও টচ লাইট প্রদান করা হয়েছে। এ অনুষ্ঠানে প্রধান অতিথি ও বিশেষ অতিথিদের উপহার সম্মাননা স্বারক প্রদান করা হয়েছে।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর