শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

পারিবারিক কলহের জের শাহজাদপুরে কৃষককে পিটিয়ে হত্যা

পারিবারিক কলহের জের শাহজাদপুরে কৃষককে পিটিয়ে হত্যা

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার কায়েমপুর ইউনিয়নের সড়াতৈল দক্ষিণপাদা গ্রামে বৃহস্পতিবার দুপুরে পারিবারিক কলহের জের ধরে সাখাওয়াত হোসেন বন্দি(৫২) নামের এক কৃষককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় পুলিশ নিহত বন্দির দুই ছেলে রুবেল(২২) ও রাকিবকে (১৮)প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য থানা হেফাজতে নিয়েছে।

নিহত বন্দির বোন হোসনে আরা খাতুন ও সাদিয়া খাতুন জানান,এদিন দুপুর ২টার দিকে পারিবারিক কলহের জের ধরে ছেলে রুবেলের বউ আলপনা খাতুনের সাথে শ্বাশুরি রেবা খাতুনের ঝগড়া শুরু হয়। খবর পেয়ে একই গ্রামের বাসিন্দা আলপনার বাবা আলতাব হোসেন(৫৫),মা শিফু খাতুন,ভাই সাগর(১৮) ছুটে এসে রেবা খাতুনকে মারপির করতে থাকে। এ সময় তাকে উদ্ধারে বন্দি এগিয়ে গেলে রুবেল,তার শ্বশুর,শ্বাশুরি,শ্যালক ও স্ত্রী মিলে কাঠের পিড়ি দিয়ে তার মাথায় ও বুকে এলোপাথারি আঘাত করে। এতে তিনি গুরুতর আহত হয়। তাকে মূমুর্ষ অবস্থায় উদ্ধার করে শাহজাদপুরের বিসিক বাসস্ট্যান্ড এলাকার একটি বেসরকারি হাসপাতালে নেয়া হলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। রেবা থাতুন ওই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এ বিষয়ে শাহজাদপুর থানার এসআই মঞ্জুরুল জানান,প্রাথমিক ভাবে জানাগেছে পারিবারিক কলহের জের ধরে রুবেলের বাবা-মায়ের সাথে শ্বশুরবাড়ির লোকজনের মারপিটের ঘটনায় বন্দি নিহত হয়েওছে। এ মারপিটের সাথে রুবেলও জড়িত থাকতে পারে। তাই তাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য থানা হেফাজতে নেয়া হয়েছে।

আলতাব হোসেনের ভাতিজা নবী হোসেন জানান,রুবেলের ছোট ভাই রাকিবকে সিএনজি কিনে দেয়া নিয়ে দ্বন্দ্বের জের ধরে রুবেল তার বাবাকে পিটিয়ে হত্যা করেছে। এ হত্যার সাথে তাদের পরিবারের কেউ জড়িত নয়।

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিদ মাহমুদ বলেন, এ হত্যার সাথে রুবেলের শ্বশুরবাড়ির লোকজন জড়িত। ঘটনার সময় সেখানে রুবেলও উপস্থিত ছিল। তাই প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য রুবেল ও রাকিবকে থানায় আনা হয়েছে। তিনি আরও বলেন,নিহতের লাশ ময়না তদন্তের জন্য উদ্ধার করে থানা হেফাজতে রাখা হয়েছে। শুক্রবার ভোরে ময়না তদন্তের জন্য নিহতের লাশ সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হবে।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই