বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

শাহজাদপুরে গাঁজা ও টাকাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

শাহজাদপুরে গাঁজা ও টাকাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

শাহজাদপুরে দেড় কেজি গাঁজাসহ নবীন শেখ নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় গ্রেপ্তারকৃত নবীন শেখের কাছ থেকে গাঁজা বিক্রির ৯১ হাজার টাকা উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী নবীন শেখ শাহজাদপুর পৌর শহরের আইগবাড়ি পাড়কোলা গ্রামের মৃত এবাদ শেখ এর ছেল ও বিসিক বাসস্ট্যান্ডে টং দোকানদার।

জানা যায়, বুধবার (২০ এপ্রিল) দিনগত রাত একটায় গাঁজা বিক্রির গোপন সংবাদের ভিত্তিতে শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ শাহিদ মাহমুদ খানের নির্দেশনায় উপ-পরিদর্শক কাঞ্চন কুমারের নেতৃত্বে এএসআই সুমন চন্দ্র মন্ডল ও এএসআই ওবায়দুর রহমানের সমন্বয়ে পুলিশের একটি দল পৌর শহরের আইগবাড়ি পাড়কোলা গ্রামে নবীন শেখের বাড়িতে অভিযান চালায়।

পুলিশের উপস্থিতি বুঝতে পেরে দুইজন ব্যক্তি পালিয়ে যাওয়ার চেষ্টা করে, এ সময় বাড়ির মালিক ও মাদক ব্যবসায়ী নবীন শেখকে ধাওয়া দিয়ে আটক করতে সক্ষম হয় পুলিশ। নবীন শেখের কাছ থেকে দেড় কেজি গাঁজাসহ মাদক বিক্রির ৯১ হাজার টাকা উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (২১ এপ্রিল) দুপুরে শাহজাদপুর থানায় আয়োজিত প্রেস ব্রিফিংয়ে এ সকল তথ্য জানায় শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ শাহিদ মাহমুদ খান।

ওসি শাহিদ মাহমুদ খান বলেন, নবীন শেখ ধূর্ত প্রকৃতির একজন মাদক ব্যবসায়ী। বিসিক বাসস্ট্যান্ডে অবস্থিত তার টং দোকানেই সে দীর্ঘদিন যাবৎ গাঁজা বিক্রি করে চলেছে। ইতিপূর্বেও তাকে আটক করার চেষ্টা করা হলেও সে বিভিন্ন কৌশলে ধরাছোয়ার বাইরে থেকে যায়।

তিনি আরো বলেন, গ্রেপ্তারকৃত গাঁজা ব্যবসায়ী নবীন শেখের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা দেয়া হয়েছে। আজই তাকে শাহজাদপুর আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হবে।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই