বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

চৌহালীতে সুফলভোগী জেলেদের মাঝে ছাগল বিতরণ

চৌহালীতে সুফলভোগী জেলেদের মাঝে ছাগল বিতরণ

ইলিশ মাছের প্রজনন মৌসুমে ইলিশ ধরা থেকে বিরত থাকা সুফলভোগী জেলেদের মাঝে বিকল্প কর্মসংস্থান সৃষ্টির লক্ষে ছাগল ও ছাগলের খাবার বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (১০ মার্চ) সকালে উপজেলা মৎস্য অফিসের উদ্যোগে ২০২১-২০২২ অর্থ বছরে ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের আওতায় উপজেলার ১০জন জেলের মাঝে ২টি করে মোট ২০টি ছাগল ও ৪০ কেজি করে খাবার বিতরণ করা হয়। 

এ উপলক্ষে উপজেলা পরিষদ মিলনায়তনে এক আলোচনা সভার আয়োজন করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা আফসানা ইয়াসমিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন-উপজেলা চেয়ারম্যান  ফারুক হোসেন সরকার।

এসময় ছিলেন-উপজেলা পরিষদের  ভাইস  চেয়ারম্যান মোল্যা বাবুল আক্তার, উপজেলা বিআরডিবি অফিসার  মো: আব্দুল  কালাম আজাদ, ভারপ্রাপ্ত আনসার-ভিডিপি অফিসার জাইদুর রহমান জাহিদ, মৎস্য অফিসার মনোয়ার হোসেন, প্রকল্প বাস্তবায়ন অফিসার মোহাম্মদ মজনু মিয়া, জৈষ্ঠ ক্ষেত্র সহকারী শফিকুল ইসলাম শফিক, সদর ইউপি চেয়ারম্যান আবু ছাইদ বিদ্যুত ,আবুল কালাম আজাদ ও আব্দুল্লাহ আল মূতি অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন।

পরে অনুষ্ঠান শেষে অতিথিরা সুফলভোগী জেলেদের মাঝে ছাগল ও খাবার বিতরণ করেন। এদিকে মৎস্য অফিসের আয়োজনে মৎস্য অফিসের ক্ষেত্র সহকারী আব্দুল্লাহ আল মূতিকে বদলীজনিত কারণে বিদায় অনুষ্ঠানের আয়োজন করেন-স্থানীয় দপ্তর। 

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর