বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

‘দুর্নীতিবাজদের ঘৃণা করুন মাদককে না বলুন’ এই স্লোগানকে সামনে রেখে সিরাজগঞ্জ জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে ও জেলা প্রশাসনের সার্বিক সহযোগিতায় অসহায় ও দুঃস্থদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

বুধবার (১২ জানুয়ারি) দুপুরের সিরাজগঞ্জ সদর উপজেলার পৌরসভার ৭ নং ওয়ার্ড রানীগ্রাম এলাকায় মসজিদুল নিজাম মাঠ প্রাঙ্গনে জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ও জেলা প্রেসক্লাবের সভাপতি হেলাল আহমেদ এর সভাপতিত্বে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মদ। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিরাজগঞ্জ পৌরসভা ৭ নং ওয়ার্ডের কাউন্সিলর মো. হোসেন আলী, জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সহ-সভাপতি সাংবাদিক মো. আইয়ুব আলী, সহ-সভাপতি প্রদীপ রায়, সহ-সভাপতি সুভল পোদ্দার, সদস্য প্রদ্বীপ সাহা, সদস্য মো. হোসেন আলী ছোট্ট, পৌর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের শিক্ষা ও সাহিত্য বিষয়ক সম্পাদক এস এম মনোয়ার কবির, জেলা ছাত্র লীগের সহ-সভাপতি ইমরান সেখ, ৭ নং ওয়ার্ড সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক তুষার চাকী, ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী মো: নজরুল ইসলাম প্রমুখ।

এ সময় প্রধান অতিথি জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মদ বলেন, অসহায় ও গরীরদের কথা চিন্তা করে সিরাজগঞ্জে প্রতিটি এলাকায় জেলা প্রশাসনের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হচ্ছে। তারই ধারাবাহিকতায় জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সিরাজগঞ্জ জেলা শাখার আয়োজনে পৌর ৭ নং ওয়ার্ড রানীগ্রাম এলাকায় কম্বল বিতরণ করা হলো। লেখাপড়া, খেলাধুলা, সাংস্কৃতিক মাধ্যমে প্রতিটি এলাকায় মাদক মুক্ত ও বাল্য বিবাহ প্রতিরোধ করে সুন্দর একটি সমাজ উপহার দেওয়ার জন্য সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করা জন্য আহবান করেন।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর