• শুক্রবার   ২৭ মে ২০২২ ||

  • জ্যৈষ্ঠ ১২ ১৪২৯

  • || ২৫ শাওয়াল ১৪৪৩

শাহজাদপুর কৈজুরীতে নৌকার প্রতীকের প্রার্থীর নির্বাচনী সভা

আলোকিত সিরাজগঞ্জ

প্রকাশিত: ২৪ ডিসেম্বর ২০২১  

শাহজাদপুরে কৈজুরী ইউনিয়নে বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) বিকালে কৈজুরী ইউনিয়নের কৈজুরী ফাজিল মাদ্রাসা প্রাঙ্গনে নৌকা প্রতীকের পক্ষে এক নির্বাচনী আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকালে উপজেলার কৈজুরী ইউনিয়নের কৈজুরী ফাজিল মাদ্রাসা প্রাঙ্গনে কৈজুরী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হারুন অর রশিদ এর সভাপতিত্বে নজরুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন- শাহজাদপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা প্রফেসর মো. আজাদ রহমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, উপজেলা আ.লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক শাহজাদপুর পৌরসভার মেয়র মনির আক্তার খান তরু লোদী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান লিয়াকত আলী, পোরজনা ইউনিয়নের চেয়ারম্যান আনোয়ার হোসেন (বাবু), শাহজাদপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম শাহু, কৈজুরী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পেশকার আলীসহ উপজেলা আওয়ামী লীগ, ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, শ্রমিকলীগসহ এলাকার সর্বস্তরের জনগন। প্রধান অতিথির বক্তব্যে শাহজাদপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা প্রফেসর মো. আজাদ রহমান বলেন, নৌকা মুক্তিযুদ্ধের প্রতিক, স্বাধীনতার প্রতীক, উন্নয়নের প্রতীক।

তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ও শেখ হাসিনার দেশের প্রান্তিক পর্যায়ে উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে নৌকা প্রতীকের মনোনীত প্রার্থী সাইফুল ইসলামকে ভোট দিয়ে জয়যুক্ত করুন। তিনি আরও বলেন, দেশের উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা করতে হলে সকল ভেদাভেদ ভুলে নৌকার বিজয়ের ধারা অব্যাহত রাখতে হবে। নৌকা প্রতীকের প্রার্থী সাইফুল ইসলাম বলেন, আমি আপনাদের সন্তান। প্রধানমন্ত্রী আমাকে কৈজুরী ইউনিয়নবাসীর সেবা করার জন্য ইউপি নির্বাচনে নৌকার প্রার্থী হিসেবে মনোনয়ন দিয়েছেন। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমার উপর যে আস্থা রেখেছেন আমি শেষ রক্তবিন্দু থাকতেও তার মূল্যায়ন করে যাবো।

মানুষ ভুল ত্রুটির উর্ধে নয় তাই আমার ভুল ত্রুটি ক্ষমা করে দিয়ে দলমত নির্বেশে আগামী ২৬ তারিখে নৌকা প্রতিকে ভোটে দিয়ে আপনারদের আবার সেবা করার সুযোগ দিন। এ সময় অন্যান্য বক্তারা উন্নয়নের স্বার্থে নৌকার পক্ষে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান। বক্তারা আরও বলেন, কৈজুরী ইউনিয়নে নৌকার পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে। সকল ভেদাভেদ ভুলে আগামী ২৬ ডিসেম্বর অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে ঐক্যবদ্ধভাবে দলীয় মনোনীত প্রার্থী মো. সাইফুল ইসলাম এর পক্ষে কাজ করে নৌকার বিজয়কে সুনিশ্চিত করার আহবান জানান। উক্ত আলোচনা সভায় ইউনিয়নের ৯টি ওয়ার্ডের আ.লীগ ও সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মী ও সমর্থকরা উপস্থিত ছিলেন।

আলোকিত সিরাজগঞ্জ
আলোকিত সিরাজগঞ্জ