• বুধবার   ২৬ জানুয়ারি ২০২২ ||

  • মাঘ ১৩ ১৪২৮

  • || ২৩ জমাদিউস সানি ১৪৪৩

রেড ক্রিসেন্টে সোসাইটি সিরাজগঞ্জ ইউনিটের ৪৯তম বার্ষিক সাধারণ সভা

আলোকিত সিরাজগঞ্জ

প্রকাশিত: ২ ডিসেম্বর ২০২১  

জাতীয় সঙ্গীতের মধ্য দিয়ে জাতীয় পতাকা ও রেড ক্রিসেন্ট ইউনিট পতাকা উত্তোলনের মাধ্যমে শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত ও গীতা পাঠের মাধ্যমে এবং সিরাজগঞ্জ রেডক্রিসেন্ট সোসাইটির আজীবন সদস্য যারা মৃত্যুবরণ করেছেন তাদের প্রতি সম্মান জানিয়ে এক মিনিট নিরাবতা পালন করা হয়। বুধবার (১ডিসেম্বর) সকাল ১০টায় সিরাজগঞ্জ সরকারি কলেজ শহীদ শেখ কামাল অডিটোরিয়ামে বাংলাদেশ রেড ক্রিসেন্টে সোসাইটি সিরাজগঞ্জ ইউনিটের চেয়ারম্যান ও জেলা পরিষদের চেয়ারম্যান সাবেক (মন্ত্রী) বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. আব্দুল লতিফ বিশ্বাস এর সভাপতিত্বে বার্ষিক প্রতিবেদন পাঠ করেন জেলা আওয়ামী লীগের (ভারপ্রাপ্ত) সভাপতি ও সিরাজগঞ্জ রেড ক্রিসেন্টে সোসাইটির সেক্রেটারি বীর মুক্তিযোদ্ধা অ্যাড. কেএম হোসেন আলী হাসান।

এ সময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সিরাজগঞ্জের কিসেন সোসাইটি ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোস্তফা কামাল, এক্সিকিউটিভ কমিটির সদস্য, রিয়াজ উদ্দিন আহমেদ, বেগম আশানুর বিশ্বাস, দানীউল হক মোল্লা, ফিরোজ তালুকদার, সিরাজগঞ্জ রেড ক্রিসেন্ট সোসাইটির ইউনিট লেভেল অফিসার মো. রবিউল আলম প্রমুখ।

এ সময় বক্তৃতারা বলেন, আত্মমানবতার সেবায় এবং বিভিন্ন কার্যক্রমের মাধ্যমে আমরা বাংলাদেশ রেড ক্রিসেন্টে সোসাইটি মূল নীতিমালার প্রতি অবিচল আস্থা রেখে সিরাজগঞ্জ ইউনিটের এক্সিকিটিভ কমিটির সম্মানিত সদস্য ও আধুনিক চৌকস যুব রেড ক্রিসেন্ট স্বেচ্ছাসেবকবৃন্দ অসহায় দুস্থ মানুষের জন্য নিজেদের আরাম-আয়েশ অপেক্ষা করে এই করোনা কালীন সময়ে নিরলস ভাবে সেবা প্রদান করে যাচ্ছে।

সিরাজগঞ্জ ইউনিটের ৪৯তম বার্ষিক সাধারণ সভায় উপস্থিত ছিলেন, সম্মানিত অতিথিবৃন্দ আত্মমানবতার সেবায় নিয়োজিত ইউনিটের সম্মানিত আজীবন সদস্য/সদস্যবৃন্দ এবং প্রিন্ট ও মিডিয়ার সাংবাদিকবৃন্দ। অনুষ্ঠানটি পরিচালনা করেন, সিরাজগঞ্জ রেড ক্রিসেন্ট সোসাইটির সিনিয়র সাবেক যুব প্রধান ও অফিস স্টাফ আলহাজ্ব মো. তাজুল ইসলাম তাজ।

আলোকিত সিরাজগঞ্জ
আলোকিত সিরাজগঞ্জ