শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

স্বপ্নের সোনার শাহজাদপুর গড়ার দৃঢ় প্রত্যয় নবনির্বাচিত এমপির

স্বপ্নের সোনার শাহজাদপুর গড়ার দৃঢ় প্রত্যয় নবনির্বাচিত এমপির

শাহজাদপুরের নব-নির্বাচিত জাতীয় সংসদ সদস্য ও বাংলাদশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য প্রফেসর মেরিনা জাহান কবিতা শপথ গ্রহণের পর প্রথমবারের মতো শাহজাদপুরে আগমনে তাকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। 

শনিবার (২৭ নভম্বর) দুপুরে শাহজাদপুরে উপজেলা আওয়ামী লীগের আয়াজনে পৌর এলাকার শক্তিপুর নূরজাহান ভবনে তাকে এ সংবর্ধনা প্রদান করা হয়। 

শাহজাদপুর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত  সভাপতি মোঃ শফিকুর রহমান শফির সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদ্য নির্বাচিত এমপি প্রফেসর মেরিনা জাহান কবিতা। 

এ সময় অন্যান্যের মধ্যে উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক প্রফেসর আজাদ রহমান, পৌর মেয়র মনির আক্তার খান তরু লাদী, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মুস্তাক আহমেদসহ দলীয় নেতাকর্মী ও বিভিন্ন সংগঠনের  নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

সংবর্ধিত নেতা প্রফেসর মেরিনা জাহান কবিতা প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগ নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়ে বলেন, ‘খুব অল্প সময় ধরে আমি নির্বাচিত হয়েছি। আমার হাতে আলাদিনের চেরাগ নেই যে তুড়ি মেরে সব পরিবর্তন করে দিবো। আপনারা আমাকে সময় দেন, আমি আপনাদের স্বপ্নের সোনার শাহজাদপুর উপহার দেবো ইনশাল্লাহ।’ এ সময় তিনি সমালাচনাকারী ও ষড়যন্ত্রকারীদের উদ্দ্যেশে হুশিয়ার উচ্চারণ করে বলেন, ‘আপনারা ষড়যন্ত্র করে উন্নয়ন বিঘ্ন ঘটাবেন না। 

আপনারা বস্তুনিষ্ঠ ও যৌক্তিক সমালাচনা করে সুন্দর শাহজাদপুর গড়তে সহযাগিতা করবেন।'  

এর আগে এমপি প্রফেসর মেরিনা জাহান কবিতার শাহজাদপুর আগমন উপলক্ষে বিভিন্ন পর্যায়ের হাজার হাজার নেতাকর্মীরা বিশাল গাড়ি বহর নিয়ে পথিমধ্যে তাঁকে স্বাগত জানান। এ সময় নেতাকর্মীদের ফুলেল ভালবাসায় সিক্ত হন কেন্দ্রীয় ও শাহজাদপুরের গণমানুষের নেতা প্রফেসর মেরিনা জাহান কবিতা এমপি।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই