শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

কামারখন্দ ইউপি নির্বাচনে ২৭৮ জনের মনোনয়নপত্র দাখিল

কামারখন্দ ইউপি নির্বাচনে ২৭৮ জনের মনোনয়নপত্র দাখিল

সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলায় চতুর্থ ধাপের চারটি ইউনিয়ন পরিষদ নির্বাচনে ২৭৮জন মনোনয়নপত্র দাখিল করেছেন। তাদের মধ্যে চেয়ারম্যান পদে ১৬ জন, সংরক্ষিত মহিলা সদস্য পদে ৬২ জন ও সাধারণ সদস্য পদে ২০০জন। এরমধ্যে ১নং ভদ্রঘাট ইউনিয়নে চেয়ারম্যান পদে ৩জন। তারা হলেন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মালেক খাঁন (দলীয় প্রতীক নৌকা), স্বতন্ত্র প্রার্থী এনামুল হক তালুকদার ও সিরাজ-ই-দ্দৌলা শফি।

সংরক্ষিত মহিলা সদস্য পদে ১৭জন ও সাধারণ সদস্য পদে ৪৪জন। ২নং ঝাঐল ইউনিয়নে চেয়ারম্যান পদে ১জন, তিনি হলেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলতাফ হোসেন ঠান্ডু। সংরক্ষিত সদস্য পদে ১৫ জন ও সাধারণ পদে ৪৯জন। ৩নং জামতৈল ইউনিয়নে চেয়ারম্যান পদে ৬জন, তারা হলেন, উপজেলা আওয়ামী লীগ শাখার সহ-সভাপতি মকবুল হোসেন (দলীয় প্রতীক নৌকা), স্বতন্ত্র প্রার্থী তাইজুল ইসলাম টুলু, তানভীর ইসলাম, আল-মামুন বদিউজ্জামান, এবং নান্নু কামাল। সংরক্ষিত মহিলা সদস্য পদে ১৬ জন ও সাধারণ সদস্য পদে ৬৩ জন। রায়দৌলতপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে ৬জন।

তারা হলেন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুর রশিদ আকন্দ (দলীয় প্রতীক নৌকা), স্বতন্ত্র প্রার্থী শরিফুল ইসলাম, গোলাম মোস্তফা, মোক্তেল হোসেন, জাহিদ হাসান তাপস এবং আব্দুর রাজ্জাক শেখ। সংরক্ষিত মহিলা সদস্য পদে ১২জনও সাধারণ সদস্য পদে ৪৬জন। কামারখন্দ উপজেলার নির্বাচন কর্মকর্তা আব্দুর রহিম বিষয়টি নিশ্চিত করে বলেন, ২৯ নভেম্বর কাগজপত্র যাচাই-বাছাই করা হবে ৫ নভেম্বর স্বইচ্ছায় প্রার্থী মনোনয়ন পত্র প্রত্যাহার করতে পারবেন এবং ৭ নভেম্বর মার্কা দেওয়া হবে। এদিকে প্রত্যেক প্রার্থীকে নির্বাচনি আচরণবিধি মেনে চলতে বলা হয়েছে বলেও তিনি জানায়।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই