শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

বেলকুচি বড়ধুল ৬নং ইউনিয়নে নৌকার মাঝি আছির মোল্লার পথসভা

বেলকুচি বড়ধুল ৬নং ইউনিয়নে নৌকার মাঝি আছির মোল্লার পথসভা

আসছে ২৮ নভেম্বর আসন্ন ৩য় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার ৬নং বড়ধুল ইউনিয়নে নৌকায় মাঝি আছির উদ্দিন মোল্লার পথসভা অনুষ্ঠিত হয়েছে। (২৩ নভেম্বর মঙ্গলবার) বিকালে বড়ধুল ইউনিয়ন পরিষদের মাঠে এ পথসভায় সভাপতিত্ব করেন, মোঃ আব্দুল খালেক মাস্টার, সোহেল মির্জা সঞ্চালনায় বক্তব্য রাখেন ৬নং বড়ধুল ইউনিয়ন চেয়ারম্যান আছির উদ্দিন মোল্লা,তিনি বলেন গত পাঁচ বছরে আমি বেলকুচি উপজেলা এই বড়ধুল ইউনিয়নে রাস্তা ঘাটের ব্যাপক উন্নয়ন করেছি। মাদক সন্ত্রাস নির্মুলে আমি সংগ্রাম করেছি এবং আমার সংগ্রাম অব্যাহত রয়েছে।

বেলকুচি চৌহালী মা মাটি ও মানুষের প্রিয় নেতা, আমার প্রিয় নেতা সাবেক মন্ত্রী বর্তমান জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল লতিফ বিশ্বাস তার সহযোগিতায় ব্যাপকভাবে বড়ধুল ইউনিয়নে স্কুল, মাদ্রাসা উন্নয়ন করেছি।করোনাকালীন সময়ে আমি সরকারের সকল কর্মকান্ড সামনে থেকে সম্পন্ন করেছি।প্রত্যেকটি বাড়ীর দুয়ারে গিয়ে করোনা মোকাবেলায় সচেতন করেছি ইউনিয়নের প্রত্যেকটি নাগরিককে। সরকারের পক্ষ থেকে করোনা কালীন সহযোগিতা বাড়িতে বাড়িতে পৌছে দিয়েছি। এছাড়াও আমি ব্যক্তি উদ্যোগে করোনাকালীন সময়ে অসহায় মানুষের পাশে দাড়িয়ে সাহায্যের হাত বাড়িয়ে দিয়ে তাদের সুখে দু:খে পাশে থেকেছি।

মাননীয় প্রধানমন্ত্রীর উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে, আমার অসম্পনি কাজ গুলো সমাপনি করার জন্য আপনেরা আমাকে আর এক বার সুযোগ দিন,সকল অঙ্গ সংগঠনের নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ হয়ে বঙ্গবন্ধুর নৌকা মার্কায় বিপুল ভোটে বিজয় করুন এ সময় আরো উপস্থিত ছিলেন, আব্দুল সেলিম মোল্লা শ্রম বিষয়ক সম্পাদক বেলকুচি উপজেলা আওয়ামীলীগ,আব্দুল আলিম প্রামানিক বড়ধুল ইউনিয়ন আওয়ামিলীগ সাধারণ সম্পাদক, কামাল আহমেদ সাধারণ সম্পাদক বেলকুচি উপজেলা স্বেচ্ছাসেবকলীগ, মোঃ ইসমাইল হোসেন শেখ,যুবলীগ নেতা, সাবেক আহ্বায়ক,সম্মেলন প্রস্তুতি কমিটি , বেলকুচি উপজেলা ছাত্রলীগ।আনিছুর রহমান মিঠু বিশ্বাস, ভিপি বেলকুচি সরকারি কলেজ, হাফিজুর রহমান সহ-সম্পাদকসহবিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই