বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

বেলকুচি রাজাপুর ইউনিয়ন আ’লীগ কর্মীর বাড়ি ভাংচুর

বেলকুচি রাজাপুর ইউনিয়ন আ’লীগ কর্মীর বাড়ি ভাংচুর

সিরাজগঞ্জের বেলকুচি উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে সহিংসতা বেড়েই চলছে। দিন যত অতিবাহিত হচ্ছে স্বতন্ত্র প্রার্থীর কর্মী এবং আ’লীগ মনোনীত প্রার্থীর সমর্থকদের মধ্যে উত্তেজনা বিরাজমান রয়েছে। গত মঙ্গলবার রাতে নির্বাচন আচরণ বিধি লঙ্ঘন, সহিংসতা, বাড়ি ভাংচুর মামলায় রাজাপুর ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আতাউর রহমানের ভাই আল মাহমুদ, ভাতিজা জুয়েল হাসানকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রাজাপুর ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আতাউর রহমানের সমর্থকদের বিরুদ্ধে নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘন, ককটেল বিস্ফোরণ, সাধারণ ভোটারদের মাঝে ভয়ভীতি প্রদর্শন সহ ভাংচুর ও লুটপাটের অভিযোগ রয়েছে।

রাজাপুর গ্রামের আ’লীগ কর্মী আব্দুল মজিদ এর বাড়িতে গত রোববার আতাউর রহমান এর সমর্থকরা অস্ত্র নিয়ে অতর্কিত হামলা করে বাড়ি ভাংচুর সহ নগদ টাকা ও স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়।

এ বিষয়ে আব্দুল মজিদ জানান গত রোববার রাতে ২০ থেকে ২৫ জন লাঠি,রামদা,অস্ত্র নিয়ে আমার বাড়িতে হামলা করে ঘর ভাংচুর করে, বাড়ির আলমারি থেকে নগদ ১০ লাখ টাকা ও ১৫ ভরি স্বর্ণের গহনা লুট করে নিয়ে যায়। বেলকুচি থানায় বাড়ি ভাংচুর ও টাকা ও স্বর্ণালংকার লুটের মামলা করেছি।

রাজাপুর ইউনিয়নের আ’লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী সনিয়া সবুর আকন্দ অভিযোগ করে বলেন, আতাউর রহমানের সন্ত্রাসী বাহিনী আমাদের নির্বাচনী পথসভায় একাধিক হামলা করেছে। ককটেল বিস্ফোরণ করেছে আমার আওয়ামীলীগ কর্মীদের ভয়ভীতি প্রদর্শন ও শারীরিক ভাবে আঘাত করেছে। এ বিষয়ে আইন শৃঙ্খলা বাহিনীর কাছে অভিযোগ দেওয়া হয়েছে।

বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. গোলাম মোস্তফা সত্যতা নিশ্চিত করে জানান, নির্বাচন আচরণ বিধি লঙ্ঘন, সহিংসতা,বাড়ি ভাংচুর মামলায় রাজাপুর ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আতাউর রহমানের ভাই আল মাহমুদ(মন্ত্রী), ভাতিজা জুয়েল হাসানকে গ্রেপ্তার করেছেন।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর