বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

প্রেমের ফাঁদে ফেলে অপহরণ ও মুক্তিপন আদায় চক্রের ৪ সদস্য গ্রেপ্তার

প্রেমের ফাঁদে ফেলে অপহরণ ও মুক্তিপন আদায় চক্রের ৪ সদস্য গ্রেপ্তার

সিরাজগঞ্জ শহরে প্রেমের ফাঁদে ফেলে অপহরণ করে আটকে রেখে মুক্তিপন আদায় করা একটি চক্রের এক নারীসহ ৪ সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গ্রেপ্তাররা হলেন, শহরের মিরপুর উত্তরপাড়ার নজরুল ইসলামের ছেলে মোহাম্মদ আলী (২৫), হোসেনপুর পুঠিয়াবাড়ির আব্দুল লতিফের ছেলে মেহেদী হাসান (২৭), হোসেনপুর মহল্লার আশরাফ আলীর ছেলে আব্দুল জলিল (২৮) ও ধানবান্দি মহল্লার মানিক সেখের মেয়ে উন্নতি খাতুন ওরফে মিথিলা (২০)।

বুধবার সকালে র‌্যাব-১২’র মিডিয়া অফিসার ও সহকারী পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এরআগে মঙ্গলবার রাতে শহরের মাছুমপুর উকিলপাড়া মহল্লার নুরুজ্জামানের ৪র্থ তলা বাসায় এ অভিযান চালানো হয়। চক্রের নারী সদস্য মিথিলা এ বাসার নিচ তলায় ভাড়া থাকতেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, মঙ্গলবার হাটিকুমরুল মোড়ের ফল ব্যবসায়ী সলঙ্গা থানার ধোপাকান্দি গ্রামের রঞ্জু সরকার (৪৩) ফল কিনতে সিরাজগঞ্জ শহরে আসেন। এরপর পূর্ব পরিচিত উন্নতি খাতুন ওরফে মিথিলার সাথে তার সাক্ষাত হয়। একপর্যায়ে মিথিলা কৌশলে রঞ্জুকে তার ভাড়া বাসায় নিয়ে যায়। সেখানে আটকে রেখে ব্যবসায়ী রঞ্জুকে মারধর করে তার পরিবারের কাছে মুক্তিপন দাবী করা হয়। এ অবস্থায় রঞ্জুকে উদ্ধারে পরিবারের সদস্যরা র‌্যাবের কাছে লিখিত অভিযোগ করেন। এরপর রাতেই ওই ভাড়া বাসায় অভিযান চালিয়ে অপহৃত রঞ্জুকে উদ্ধার এবং চক্রের ৪ সদস্যকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় সদর থানায় মামলা হয়েছে।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর