বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সিরাজগঞ্জে পুলিশ কনস্টেবল নিয়োগের প্রাথমিক যাচাই পরীক্ষা অনুষ্ঠিত

সিরাজগঞ্জে পুলিশ কনস্টেবল নিয়োগের প্রাথমিক যাচাই পরীক্ষা অনুষ্ঠিত

"চাকরি নয়, সেবা" এই শ্লোগানে মঙ্গলবার (১৬ নভেম্বর) বাংলাদেশ পুলিশে ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগের লক্ষ্যে সকাল ০৮টা থেকে সিরাজগঞ্জ পুলিশ লাইনস্ মাঠে প্রিলিমিনারি স্ক্রিনিং এ বাছাইকৃত যোগ্য প্রার্থীদের শারীরিক মাপ ও কাগজপত্র যাচাইকরণ (১ম দিন কার্যক্রম) পরিক্ষা সম্পন্ন হয়েছে।

শারীরিক মাপ ও কাগজপত্র যাচাইকরণ পরীক্ষায় সিরাজগঞ্জ জেলার নিয়োগ বোর্ডের সভাপতি হিসাবে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জের পুলিশ সুপার হাসিবুল আলম, বিপিএম ও নিয়োগ বোর্ডের সদস্য বগুড়া জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ), অতিরিক্ত পুলিশ সুপার, নওগাঁ (মহাদেবপুর সার্কেল) এ,টি,এম মাইনুল ইসলাম এবং খোকশাবাড়ী ১০ শয্যা বিশিষ্ট হাসপাতালের মেডিকেল অফিসার ডাক্তার জুলিয়া আক্তার।

এ সময় পুলিশ সুপার হাসিবুল আলম আগত প্রার্থীদের উদ্দেশ্যে বলেন, কনস্টেবল নিয়োগে সরকার নির্ধারিত পরীক্ষা ফি-১০৩  টাকা যা ট্রেজারী চালানের মাধ্যমে জমা দিতে হবে। তার অতিরিক্ত কোন টাকা কাউকে দেয়ার প্রয়োজন নেই। স্বচ্ছতার ভিত্তিতে মেধাবী ও যোগ্য প্রার্থীদের পুলিশের কনস্টেবল পদে নিয়োগ দেয়া হবে। তিনি আরো বলেন, এ নিয়োগকে কেন্দ্র করে প্রতারক ও দালাল চক্র চাকরি দেয়ার কথা বলে কেউ টাকা দাবি করলে; তৎক্ষণাৎ পুলিশকে অবহিত করার জন্য আহ্বান জানান এবং তাঁর বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে হুঁশিয়ারি প্রদান করেন।

এ সময় পরবর্তী ইভেন্ট এর জন্য প্রস্তুতিসহ আগামীকাল সকাল ৮.০০ টায় সিরাজগঞ্জ পুলিশ লাইনস্ মাঠে প্রার্থীদের উপস্থিত হওয়ার জন্য আহ্বান জানান। প্রার্থীদের শারীরিক মাপ ও কাগজপত্র যাচাইকরণ পরীক্ষার ১ম দিনের কার্যক্রম সঠিকভাবে সম্পন্ন হওয়ায় পুলিশ সুপার মহোদয় নিয়োগ বোর্ডের সকল সদস্য ও নিয়োগ ডিউটিতে নিয়োজিত পুলিশ সদস্যদের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন।

বাংলাদেশ পুলিশ হেডকোয়ার্টার্সের প্রতিনিধি হিসেবে উপস্থিত ছিলেন মোহাম্মদ রাসেল শেখ, পিপিএম-বার, বাংলাদেশ পুলিশ, পুলিশ হেডকোয়ার্টার্স ঢাকা। এছাড়াও সিরাজগঞ্জ জেলা পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তা ও নিয়োগ কার্যক্রমের সাথে সম্পৃক্ত সকল পুলিশ সদস্যগণ।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর