শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সিরাজগঞ্জ বার কাউন্সিলের সদস্য আব্দুর রহমানের মতবিনিময়

সিরাজগঞ্জ বার কাউন্সিলের সদস্য আব্দুর রহমানের মতবিনিময়

সিরাজগঞ্জ প্রেসক্লাবের নেতৃবৃন্দ ও সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ- সভাপতি ও বাংলাদেশ বার কাউন্সিলের ট্রাইবুনালের চেয়ারম্যান নব নির্বাচিত সদস্য ও সিরাজগঞ্জ জজ আদালতের পাবলিক প্রসিকিউটর বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আব্দুর রহমান।

গতমঙ্গলবার (১৬ নভেম্বর) বিকেলে প্রেসক্লাব ভবনে সভাপতি হেলাল আহমেদের সভাপতিত্বে আয়োজিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক জাকিরুল ইসলাম সান্টু, সিনিয়র সাংবাদিক আব্দুল কুদ্দুস, নুরুল ইসলাম বাবু , সিনিয়র সাংবাদিক ইসমাইল হোসেন, প্রেসক্লাবের সাবেক সভাপতি হারুন-অর-রশিদ খান হাসান, সহ-সাধারণ সম্পাদক আব্দুল মজিদ সরকার, সাহিত্য ও পাঠাগার সম্পাদক আইয়ুব আলী, প্রচার ও প্রকাশনা সম্পাদক গাজী এস এইচ ফিরোজী সাংগঠনিক সম্পাদক হীরক গুণ, অর্থ সম্পাদক দিলীপ কুমার গৌর, ক্রীড়া সম্পাদক ও সাংস্কৃতিক সম্পাদক রিংকু কুন্ডু, দপ্তর সম্পাদক আমিনুল ইসলাম সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়া সাংবাদিক উপস্থিত ছিলেন।

এ সময় সিরাজগঞ্জ থেকে প্রথমবারের মতো বার কাউন্সিলের এক্সিকিউটিভ কমিটির সদস্য ও একাধিক সাব কমিটির সদস্য এবং কমপ্লেইন্ট এন্ড ভিজিলেন্স কমিটির চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় প্রেসক্লাবের পক্ষ থেকে সংবর্ধনা দেয়া হয়।

অ্যাডভোকেট আব্দুর রহমান বলেন, সিরাজগঞ্জবাসীর দোয়া ও ভালবাসায় আমি বড় একটি দায়িত্ব পেয়েছি। আমি আমার দায়িত্ব যথাযথভাবে পালনের সচেষ্ট থাকবো। এ সময় তার বড় ছেলে অ্যাডভোকেট তৌফিকুর রহমান জয়, অ্যাডভোকেট রাতুল বক্তব্য রাখেন।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই