শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

কামারখন্দ ইউপি নির্বাচনে নৌকার হাল ধরতে চান মোক্তেল হোসেন

কামারখন্দ ইউপি নির্বাচনে নৌকার হাল ধরতে চান মোক্তেল হোসেন

সিরাজগঞ্জ কামারখন্দ উপজেলায় রায়দৌলতপুর ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনে দলীয় নেতাকর্মী ও জনসাধারণের মাঝে জনপ্রিয়তায় শীর্ষ রয়েছে বাংলাদেশ আওয়ামীলীগ ৪ নং রায়দৌলতপুর ইউনিয়ন শাখার সহ-সভাপতি মো.মোক্তেল হোসেন। সদালাপি ও আদর্শিক রাজনীতির ধারক মোক্তেল হোসেন নৌকা প্রতীক অর্থাৎ দলীয় মনোনয়ন পেলে রায়দৌলতপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিপুল ভোটে নিবাচিত হবেন বলে জানিয়েছেন আওয়ামীলীগের স্থানীয় নেতাকর্মী ও জনসাধারণ। 

আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশি এই জননেতা। ৪ নং রায়দৌলতপুর ইউনিয়ন আওয়ামীলীগকে শক্তিশালী করার পাশাপাশি গুরুত্বপূর্ণ এলাকাটিকে সার্বিক উন্নয়নের স্বার্থে রাজনৈতিক ত্যাগ ও জনপ্রিয়তার ভিত্তিতে মোক্তেল হোসেনকে মনোনয়ন প্রদানের দাবি জানিয়েছেন আওয়ামীলীগের নেতাকর্মী ও সর্বস্তরের জনগণ। 

মোক্তেল হোসেন জানান, স্কুল জীবন থেকেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং জননেত্রী শেখ হাসিনার আর্দশ ও অনুপ্রেরণায় আওয়ামীলীগের রাজনৈতিতে জড়িয়ে পড়েন। তিনি ১৯৮৫ সাল থেকে ১৯৯০ সাল পর্যন্ত ছাত্রলীগের সদস্য ছিলেন। ১৯৯০ সাল থেকে ২০০০ সাল পর্যন্ত ৪নং রায়দৌলতপুর ইউনিয়নের ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সদস্য, ২০১০ থেকে ২০১৭ ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য এবং ২০১৮ সাল থেকে এখন পর্যন্ত ৪নং রায়দৌলতপুর ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি।

সেচ্ছাসেবী সংগঠন " বাড়াকান্দি উত্তরা তরুণ সংঘের সভাপতি ও বাড়াকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সাবেক সদস্য।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই