মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

সিরাজগঞ্জে মেয়র প্রথম বিভাগ ফুটবল লীগের সমাপনী খেলা অনুষ্ঠিত

সিরাজগঞ্জে মেয়র প্রথম বিভাগ ফুটবল লীগের সমাপনী খেলা অনুষ্ঠিত

জীবন কে ভালোবাসি মাদক থেকে দূরে থাকি এই স্লোগান কে সামনে রেখে মেয়র প্রথম বিভাগ জেলা ফুটবল লীগ ২০২১ এর সমাপনী খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৩ নভেম্বর ) বিকাল ৪ টায় শহীদ শামসুদ্দিন স্টেডিয়ামে জেলা ফুটবল এসোসিয়েশন ও জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মদ এর সভাপতিত্বে এ সময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সিনিয়র সচিব পানি সম্পদ মন্ত্রনালয় কবির বিন- আনোয়ার।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিরাজগঞ্জ পৌরসভার মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা, সহ -সভাপতি জেলা ক্রীড়া সংস্থার সহ -সভাপতি অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মোহাম্মদ মনির হোসেন, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি বীরমুক্তিযোদ্বা গাজী আলতাফ হোসেন, সিরাজগন্জ জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এমদাদুল হক, জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য বীর মুক্তিযোদ্ধা গাজী ফজলুল মতিন মুক্তা, জেলা প্রেসক্লাবের সভাপতি হেলাল আহমেদ, জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি ও জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ- সম্পাদক কামরুল হাসান হিল্টন,জেলা আওয়ামী যুবলীগের সভাপতি আলহাজ্ব রাশেদ ইউসুফ জুয়েল,জেলা ক্রীড়া সংস্থার যুগ্মসাধারণ সম্পাদক সঞ্জয় কুমার সাহা,সহ জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য এনামুল হক, ও আল আমিন সেখ,সন্টুগুন হাফিজুল ইসলাম হাফিজ প্রমূখ।

এ সময় বক্তৃতারা বলেন, আমরা ধন্যবাদ জানাই জেলা ক্রীড়া সংস্থা ও জেলা ফুটবল এসোসিয়েশন সিরাজগঞ্জ কে তারা এ ধরনের ফুটবল ম্যাচ আয়োজন করছেন। এই খেলাকে কেন্দ্র করে সাবেক ও তরুণ খেলোয়াড়দের মাঝে এক মিলন মেলা ঘটেছে । ফুটবল ম্যাচ খেলার সুযোগ করে দেওয়ার জন্য এবং সহোযোগিতায় করার জন্য সাবেক খেলোয়াড় ধন্যবাদ জানান। পড়াশোনার পাশাপাশি খেলাধুলার কোন বিকল্প নেই। প্রতিটি মানুষকে মাদক বিরোধী সোচ্চার হতে হবে। যুব সমাজ হচ্ছে আগামীর দিনের ভবিষ্যত। আমরা সবাই মাদক না বলবো। সিরাজগঞ্জ ইয়াং স্টার ক্লাব ও জয়নাল আবেদীন তালুকদার স্মৃতি ফুটবল খেলাটি ০১- ০১ ড্র হয়েছে। এ সময় দুই দলকে ট্রফি ও সন্মাননা স্মারক হাতে তুলে দেওয়া হয়।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর