• শনিবার   ২৬ নভেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১২ ১৪২৯

  • || ০২ জমাদিউল আউয়াল ১৪৪৪

শাসক নয় সেবক হতে চাই, চৌহালীতে নির্বাচনী সভায় ফারুক সরকার 

আলোকিত সিরাজগঞ্জ

প্রকাশিত: ২৫ ফেব্রুয়ারি ২০১৯  

দরজায় কড়া নড়ছে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন। আগামী ১০ মার্চ ভোটের আমেজ সরগরম ও বেগবান করতে স্থানীয় নেতা-কর্মীদের নিয়ে বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে এক নির্বাচনী আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বঙ্গবন্ধুর সোনার বাংলা বাস্তবায়নে ও প্রধানমন্ত্রীর উন্নয়নের ধারা অব্যাহত রেখে শহরের সুবিধা গ্রামে জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে  শাসক নয় সেবক হতে চাই বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান পদ প্রার্থী উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ফারুক হোসেন তার বক্তবে এ সবকথা বলেছেন।
গতকাল রবিবার দুপুরে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে  আ লীগের ভারপ্রাপ্ত সভাপতি আবু নজির মিয়ার সভাপতিত্বে ও যুগ্ন সম্পাদক তাজউদ্দিন আহম্মদের পরিচালনায় সভায় নৌকা মার্কা বিজয় সুনিশ্চিত করতে গুরুত্বপুর্ণ বক্তব্য রাখেন, সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো, হজরত আলী মাষ্টার,সহ-সভাপতি হাবিবুর রহমান হাবিব,আব্দুর রশিদ বাবুল,আলহাজ আব্দুল মজিদ সরকার, যুগ্ন সম্পাদক নুরমোহাম্মদ চৌধুরী সুঞ্জ, সাংগঠনিক সম্পাদব মো, রমজান আলী,আবু কাহহার সিদ্দিকী, প্রাক্তন উপজেলা পরিষদ মহিলা ভাইসচেয়ারম্যান নাসরিন আক্তার প্রমুখ। এসময় এনায়েতপুর থানা ও চৌহালী উপজেলা আ.লীগ,ইউনিয়ন আ লীগ,ওয়ার্ড আ লীগ ও সকল অঙ্গসহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। এছাড়াও  উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইসচেয়ারম্যান পদে প্রার্থীরা বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে আলোচনা সভায় নৌকার ভোট ও বিজয় নিশ্চিত করতে সকলের দোয়া সমর্থন ও ভোট প্রার্থনা করেন। আজকের এ সভার মধ্য দিয়ে আওমীলীগের নেতারা শুরু করেন দলীয় নির্বাচনী প্রচার-প্রচারণা। 
বঙ্গবন্ধুর সোনার বাংলা বাস্তবায়নে ও প্রধানমন্ত্রীর  উন্নয়নের ধারা অব্যাহত রেখে শহরের সুবিধা গ্রামে জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে দল আমাকে নৌকার মাঝি করেছেন বলে ফারুক সরকার জানান। 

আলোকিত সিরাজগঞ্জ
আলোকিত সিরাজগঞ্জ