• বুধবার   ৩০ নভেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১৬ ১৪২৯

  • || ০৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

মানুষের সুখে-দুঃখে আজীবন পাশে থেকে সেবা করে যাব, ডাঃ মিল্লাত

আলোকিত সিরাজগঞ্জ

প্রকাশিত: ২৫ ফেব্রুয়ারি ২০১৯  

সিরাজগঞ্জ-২ (সিরাজগঞ্জ সদর ও কামারখন্দ) আসনের সরকার দলীয় সংসদ সদস্য প্রফেসর ডা. হাবিবে মিল্লাত মুন্না উন্নয়নে ব্যস্ত সময় পার করছেন। ডা. হাবিবে মিল্লাত মুন্না এমপি বলেন, দেশের গরীব ও সাধারন মানুষের সেবা করার জন্য লন্ডনের চাকুরী বাদ দিয়ে দেশে আসি। কিন্তু নামী-দামী হাসপাতালে শুধু ধনীদের চিকিৎসা সেবা দেয়া হয়। সেখানে গরীবদের কোন স্থান নেই। তাই মনে করি সাধারন জনগনের সেবা করতে হলে জনগনের কাছে যাবার পাশাপাশি পলিসি মেকিং বা নীতি নির্ধারনীতে থাকতে হবে। এমন মনোভাব থেকেই রাজনীতি জড়িয়ে পড়ি। ভবিষ্যতে দেশের জনগনের সেবার পাশাপাশি প্রধানমন্ত্রীর প্রতিশ্রত বাংলাদেশকে মধ্যম আয়ের দেশে পরিণত করতে একযোগে কাজ করে যাবো। সেই সাথে সিরাজগঞ্জের মানুষের সুখে-দুঃখে আজীবন পাশে থেকে তাদের সেবা করে যাবো।

তিনি, নতুন রেলসংযোগ চালু, শিল্পপার্ক, নৌবন্দর-ইকোনমিকজোনসহ বড় বড় প্রকল্প বাস্তবায়নে নিরলস কাজ করার পাশাপাশি মসজিদ-মাদ্রসা-মন্দিরের উন্নয়নেও ভুমিকা রাখছেন। স্থানীয় সরকার মন্ত্রনালয় থেকে মসজিদ-মাদ্রাসা-ঈদগাহ মাঠ-মন্দিরের উন্নয়নকল্পে বরাদ্দপ্রাপ্ত প্রায় ৩১ লক্ষাধিক টাকা সমাবেশ করে প্রকাশ্যে অনুদান দিয়েছেন। এর মধ্যে কোবদাসপাড়া ভাঙ্গা জামে মসজিদ উন্নয়নে ২৫ লক্ষ টাকা, দিয়ারধানগড়া ফাযিল মাদ্রাসা উন্নয়ন লক্ষাধিক টাকা, দত্তবাড়ী ঈদগাহ মাঠ, শিয়ালকোল মন্দিরের উন্নয়নের জন্য দুই লক্ষাধিক টাকা ও শালয়াভিটা মাদ্রাসা উন্নয়নে দেড় লক্ষাধিক টাকা বরাদ্দ দিয়েছেন।

তিনি বলেন, অর্থ সম্পত্তির প্রতি কোন লোভ-লালসা নেই। জনগনের সেবা করে তাদের ভালবাসা অর্জন করাই আমার রাজনীতির মুল উদ্দেশ্যে। তিনি আরো জানান, শনিবার দুপুরে ১৫টি মসজিদের জন্য সরকার থেকে এক কোটি টাকা বরাদ্দ দেয়া হয়েছে। দু-একদিনের মধ্যেই এটি বিতরণ করা হবে। প্রতিটি বরাদ্দের সুষ্ঠ বাস্তবায়ন হচ্ছে কিনা সেটিও পর্যবেক্ষন করা হয়।

এছাড়াও দিনভর বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের উদ্বোধনের পাশাপাশি দলকে সুসংগঠিত করতেও নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেছেন।

আলোকিত সিরাজগঞ্জ
আলোকিত সিরাজগঞ্জ