শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

চৌহালীতে কমিউনিটি পুলিশিং ডে পালিত

চৌহালীতে কমিউনিটি পুলিশিং ডে পালিত

‘মুজিববর্ষে পুলিশ নীতি, জনসেবা আর সম্প্রীতি” স্লোগানকে সামনে রেখে সিরাজগঞ্জের চৌহালীতে কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। শনিবার বেলা ১১টায় বর্নাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। থানা পুলিশ কার্যালয়ে সামনে থেকে শুরু হওয়া র‌্যালিটি বাজারে প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে চৌহালী সরকারি কলেজ ময়দানে গিয়ে শেষ হয়।

পরে চৌহালী কলেজ মাঠে কমিউনিটি পুলিশিং ফোরামের আয়োজনে আলোচনা সভা হয়। থানা কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতি ভারপ্রাপ্ত অধ্যক্ষ আবদুল মান্নান এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, চৌহালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রফিকুল ইসলাম।

এ সময় আরও বক্তব্য রাখেন, খাষকাউলিয়া ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান ও জেলা পরিষদের সদস্য রফিকুল ইসলাম গনি মোল্লা, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুস সালাম মোল্লা, চৌহালী সরকারি কলেজের কোষাধক্ষ্য আব্দুল মজিদ ও ইমদাদুল হক প্রমুখ। সভায় বক্তরা বলেন, থানা পুলিশের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করে চলেছে থানা কমিউনিটি পুলিশিং ফোরাম। তারা প্রতিনিয়ত ছোট ছোট কাজ করে যাচ্ছে, যা একদিন অনেক বড় সাফল্যে রূপ নেবে। তারা আরও বলেন, কমিউনিটি পুলিশিং কার্যক্রমের মাধ্যমে নিরলসভাবে কাজ করে সমাজের মানুষকে নিরাপত্তা, আইনি সহায়তা ও সেবা দিয়ে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে বিশেষ অবদান রাখা যাবে বলে বক্তরা জানান।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই