• শনিবার   ২৭ নভেম্বর ২০২১ ||

  • অগ্রাহায়ণ ১৩ ১৪২৮

  • || ২১ রবিউস সানি ১৪৪৩

কাজিপুরের গান্ধাইল ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী আমিনুল

আলোকিত সিরাজগঞ্জ

প্রকাশিত: ২৬ অক্টোবর ২০২১  

সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার ৩নং গান্ধাইল ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় প্রতীক পেয়ে নৌকার মাঝি হতে চান উপজেলা আওয়ামী লীগের সদস্য ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম। এলাকার জনগনের কাছে সৎ, নির্ভীক ও জনহিতৈষী ও বিগত ইউপি নির্বাচন প্রতিদ্বন্দিতায় ত্যাগী প্রার্থী ও দলের সাধারণ সম্পাদক হিসেবে আমিনুল ইসলামের রয়েছে ব্যাপক জনপ্রিয়তা।

দলীয় মনোনয়ন প্রত্যাশী হয়ে ভোটারদের সমর্থন পেতে ব্যাপক প্রচার-প্রচারণা করে আলোচনার শীর্ষে রয়েছেন তিনি। গান্ধাইল গ্রামের বাসিন্দা গান্ধাইল ইউনিয়ন আওয়ামী লীগের বারবার নির্বাচিত সাবেক সাধারণ সম্পাদক মৃত দেলোয়ার হোসেন সরকারের সুযোগ্য সন্তান, সৎ, নির্ভীক ও জনহিতৈষী আমিনুল ইসলাম রাজশাহী বিশ্ববিদ্যালয় হতে হিসাব বিজ্ঞান বিষয়ে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি নিয়ে গান্ধাইল আইডিয়াল ডিগ্রি কলেজে সহকারী অধ্যাপক হিসেবে দায়িত্বরত। আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের একাধিক নেতা-কর্মী জানান, আমাদের এমপি মহোদয় আমিনুল ইসলামকে নৌকা প্রতীক নিয়ে নির্বাচনের সুযোগ দিলে উন্নয়ন ও আওয়ামী লীগ সুসংগঠিত থাকবে।

ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী আমিনুল ইসলাম বলেন, সিরাজগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর কাজিপুর-০৭ এলাকার ডাইরেক্টর থাকাকালীন সময়ে কাজিপুর পল্লী বিদ্যুৎ সমিতির অফিসটি ইউনিয়নের বাইরে সিরাজগঞ্জ সদরের মধ্যে ও অন্যান্য জায়গায় স্থাপনের কথা থাকলেও যুক্তি তুলে ধরে অনেক ঘাত প্রতিঘাত থাকা সত্ত্বেও প্রয়াত নেতা আলহাজ্ব মোহাম্মাদ নাসিম ও প্রিয় নেতা প্রকৌশলী তানভীর শাকিল জয় ভাইয়ের সহযোগিতায় জনগণের দ্বার প্রান্তে ইউনিয়নের সিমান্ত বাজারে স্থাপন করতে সক্ষম হয়েছি।

গান্ধাইল ইউনিয়ন আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের সহায়তায় জাতীয় সংসদ নির্বাচনে বিশেষ করে গত জাতীয় সংসদ উপ নির্বাচনে ইভিএম ভোটে গান্ধাইল ইউনিয়ন থেকে সর্বোচ্চ ৬২% ভোট সংগ্রহ করতে সমর্থ হই। যা সকল ইউনিয়ন গুলোর মধ্যে সর্বোচ্চ যা নৌকার ভোটের রাজনীতিতে গুরুত্বপূর্ণ অবদান রেখেছে। করোনা কালীন ভায়াবহ লকডাউনের মধ্যে ভয়ভীতি উপেক্ষা করে সামাজিক কর্মকান্ডে ইউনিয়নের ত্রাণ কমিটির সদস্য সচিবের দায়িত্ব পালন করে জনগনের দ্বার প্রান্তে দলীয় ত্রাণ সামগ্রী বিতরণসহ বিভিন্ন সামাজিক কল্যাণমূলক দায়িত্ব পালনে অবদান রাখতে চেষ্টা করছি।

মানুষের কল্যাণ ও রাজনৈতিকভাবে মোহাম্মাদ নাসিমের আদর্শকে ধারন করে প্রকৌশলী তানভীর শাকিল জয়ের হাতকে শক্তিশালী করা ছাড়া অন্য কোন প্রত্যাশা করি না। ইউপি নির্বাচনে গান্ধাইল ইউনিয়বাসী আমাকে ভোট দিলে আমি নেতা-কর্মী সহ সকলের দোয়া নিয়ে নিজেকে ইউনিয়নের জনহিতকর সকল উন্নয়নমূলক কাজে নিজেকে বিলিয়ে দিতে চাই। একইসাথে আমি নির্বাচিত হয়ে গান্ধাইল ইউনিয়ন পরিষদকে ডিজিটাল ইউনিয়ন পরিষদ হিসেবে গড়ে তুলবো ইনশাআল্লাহ।

আলোকিত সিরাজগঞ্জ
আলোকিত সিরাজগঞ্জ