শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সিরাজগঞ্জে ফুটবল কল্যাণ সমিতির উদ্যোগে প্রীতি ম্যাচ অনুষ্ঠিত

সিরাজগঞ্জে ফুটবল কল্যাণ সমিতির উদ্যোগে প্রীতি ম্যাচ অনুষ্ঠিত

'জীবন কে ভালোবাসি মাদক থেকে দূরে থাকি' এই স্লোগান কে সামনে রেখে জেলা ক্রীড়া সংস্থা ও জেলা ফুটবল এসোসিয়েশন সিরাজগঞ্জ এর উদ্যোগে সিরাজগঞ্জ সদর ও কাজিপুর উপজেলার মধ্যে এক প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।  শুক্রবার (২২অক্টোবর) বিকাল ৪ টায় শহীদ শামসুদ্দিন স্টেডিয়ামে জেলা ফুটবল খেলোয়াড় কল্যাণ সমিতি  প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়।

জেলা ক্রীড়া সংস্থা ও জেলা ফুটবল এসোসিয়েশন এর সাবেক খেলোয়াড়, জাতীয় ফুটবল দলের সাবেক খেলোয়াড় ও জেলা ফুটবল খেলোয়াড় কল্যাণ সমিতিরসভাপতি সিরাজগঞ্জের মাসুদ রানার সভাপতিত্বে এ সময় অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, কাজিপুর উপজেলা নির্বাহী অফিসার মো: জাহিদ হাসান সিদ্দিকী, সহকারী কমিশনার এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. মাসুদুর রহমান। 

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো.জসিমউদদীন চৌধুরী, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা, গাজী আলতাফ হোসেন, জেলা ক্রীড়া সংস্থার  সাধারণ সম্পাদক এমদাদুল হক, জেলা ক্রীড়া  সংস্থার নির্বাহী সদস্য বীর মুক্তিযোদ্ধা গাজী ফজলুল মতিন মুক্তা, বীর মুক্তিযোদ্ধা গাজী আলতাফ হোসেন, জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি ও জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ-সম্পাদক কামরুল হাসান  হিল্টন, জেলা আওয়ামী যুবলীগের সভাপতি আলহাজ্ব রাশেদ ইউসুফ জুয়েল, জেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জেহাদ আল ইসলাম, জেলা ছাত্রলীগের সভাপতি আহসান হাবীব খোকা সহ জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য এনামুল হক ও আল আমিন সেখ প্রমূখ।

এ সময় বক্তারা বলেন, আমরা ধন্যবাদ জানাই জেলা ক্রীড়া সংস্থা ও জেলা ফুটবল এসোসিয়েশন সিরাজগঞ্জ কে তারা এ ধরনের প্রীতি ফুটবল ম্যাচ আয়োজন করছেন।  এই খেলাকে কেন্দ্র করে সাবেক খেলোয়াড়দের মাঝে এক মিলন মেলা ঘটেছে । 

প্রীতি ফুটবল ম্যাচ খেলার সুযোগ করে দেওয়ার জন্য এবং সহোযোগিতা করার জন্য সাবেক খেলোয়াড় ধন্যবাদ জানান। পড়াশোনার পাশাপাশি খেলাধুলার কোন বিকল্প নেই। প্রতিটি মানুষকে মাদক বিরোধী সোচ্চার হতে হবে। যুব সমাজ হচ্ছে আগামীর দিনের  ভবিষ্যত। আমরা সবাই মাদক না বলবো। 

সিরাজগঞ্জ জেলা সদর উপজেলা একাদশ  বনাম কাজিপুর একাদশ খেলায় সিরাজগঞ্জ সদর উপজেলা একাদশ ৬ - কাজিপুর -০ ফুটবল খেলা শেষে জেলা সিরাজগঞ্জ সদর উপজেলা ৬ গোলে জয় লাভ করে চ্যাম্পিয়ন হয়। এ সময় জয়ী দলকে ট্রফি ও সন্মাননা স্মারক হাতে তুলে দেওয়া হয়।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই