বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

নলকা সেতুতে চলছে মেরামতের কাজ

নলকা সেতুতে চলছে মেরামতের কাজ

ঢাকা-বগুড়া মহাসড়কের সিরাজগঞ্জের সলঙ্গা থানার নলকা সেতুর কার্পেটিং উঠে যাওয়ায় ও হাটিকুমরুল গোলচত্বর থেকে নলকা সেতু পর্যন্ত রাস্তা খানাখন্দ হওয়ায় প্রতিনিয়ত যানজটের সৃষ্টি হয়। আর এ যানজট নিরসনে সড়ক ও জনপথ বিভাগের তত্বাবধানে মঙ্গলবার থেকে চলছে মেরামত কাজ। মেরামত কাজ চলাকালিন ৩ দিন পরিবহন চলবে এক লেনে। এ সময় ব্যাপক যানজটের আশঙ্খা থাকায় মালিক ও চালকদের যতটা সম্ভব বিকল্প পথে পরিবহন চালানোর পরামর্শ দিয়েছেন সিরাজগঞ্জ সওজ ও সলঙ্গা থানা পুলিশ।

সলঙ্গা থানার অফিসার ইনচার্জ আব্দুল কাদের জিলানী বলেন, রাস্তা ও সেতু খারাপ হওয়ায় মহাসড়কের সলঙ্গা থানা এলাকায় প্রায় সময়ই যানজট লেগে থাকে। অনেক সময় যানজট পরিস্থিতি থানা, হাইওয়েসহ ট্রাফিক পুলিশের নিয়ন্ত্রণের বাইরে চলে যায়। মেরামত কালিন সময়ে যানজট দীর্ঘ হতে পারে। তাই পরিবহন মালিক ও চালকদের বিকল্প পথে চলার পরামর্শ দেয়া হয়েছে।

এ ব্যাপারে কথা হয় সড়ক ও জনপথ বিভাগের সিরাজগঞ্জের নিবার্হী প্রকৌশলী দিদারুল আলমের সাথে। তিনি বলেন, আশা করছি ৩ দিনের মধ্যে মেরামত কাজ শেষ করতে পারব। তবে আরও দুই একদিন সময় বেশি লাগতে পারে। এ সময় বিশেষ করে ছোট ও পুরাতন যানবাহন গুলোকে কাজিপুর হয়ে রায়গঞ্জ-চান্দাইকোনা দিয়ে চলাচল করতে বলা হয়েছে।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর