শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

বেলকুচি ইউনিয়ন নির্বাচনে নৌকা প্রত্যাশী জিল্লুর মাষ্টারের গণসংযোগ

বেলকুচি ইউনিয়ন নির্বাচনে নৌকা প্রত্যাশী জিল্লুর মাষ্টারের গণসংযোগ

দলীয় নেতাকর্মী ও ভোটারদের সাথে নিয়ে সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার ধুকুরিয়া বেড়া ইউনিয়নে আসন্ন নির্বাচনে নৌকা মনোনয়ন প্রত্যাশী জিল্লুর রহমান মাষ্টার নির্বাচনী গণসংযোগ করেছেন। তিনি শনিবার দিনভর ধুকুরিয়াবেড়া বাজার সহ নির্বাচনী এলাকার বিভিন্ন গ্রাম ও মহল্লায় সকলের দোয়া কামনা করেন।

এসময় বেলকুচি উপজেলা সেচ্ছাসেবকলীগের সহ সভাপতি আ’লীগ নেতা জিল্লুর রহমান বলেন, জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ বিনির্মানের একজন ক্ষুদ্রতম কর্মী হিসেবে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ধুকুরিয়াবেড়া ইউনিয়নে চেয়ারম্যান পদে প্রতীক হিসেবে নৌকা পেলে বিপুল ভোটের ব্যবধানে আমি বিজয় অর্জন করব। আমি চেয়ারম্যান নির্বাচিত হলে ধুকুরিয়াবেড়া ইউনিয়নকে একটি ডিজিটাল মডেল ইউনিয়নে রুপ দেব ইনশাআল্লাহ। বিশেষ করে এলাকায় সুশাসন, উন্নয়ন ও মানবাধিকার রক্ষায় প্রাণপন চেষ্টা করব।

এসময় তিনি আরও বলেন, দলকে সুসংগঠতি করতে ইতোমধ্যে বিভিন্ন উন্নয়ন মুলককাজ সহ দলীয় নেতাকর্মীদের পাশে থেকে কাজ করছি। এছাড়া করেনা কালীন সময় সহবিভিন্ন দুর্যোগে এলাকার দুস্থ ও অসহায় মানুষের পাশে থেকে জননেত্রী শেখ হাসিনার কর্মী হিসেবে কাজ করেছি।

এদিকে জিল্লুর রহমান আরও জানান, আমি নৌকা প্রতীক পেলে আশা রাখি বিপুল ভোটের ব্যবধানে চেয়ারম্যান নির্বাচিত হব। তখন এলাকার রাস্তা-ঘাট, ধর্মীয় ও শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়নের সর্বাধিক গুরুত্ব দিয়ে কাজ করব। ছোট বেলা থেকে আমার স্বপ্ন জনগনের জন্য কাজ করা। আমি ছাত্র জীবন থেকেই বাঙ্গালীর শ্রেষ্ঠ সন্তান বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বাস্তাবায়নে কাজ করে যাচ্ছি। আমি যত দিন বেচে থাকব জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে একজন সক্রিয় মাঠের কর্মী হিসেবে কাজ করে যাব। এছাড়া আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়ন পাবার বিষয়ে আমি শতভাগ আস্থা রাখি।

এসময় সিরাজগঞ্জ জেলা সেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি রঞ্জু মিয়া, ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের সভাপতি আলহাজ্ব মিয়া, সাধারন সম্পাদক মিজানুর রহমান, কৃষকলীগের সভাপতি তোতা ভুইয়া, ওয়ার্ড যুবলীগের সহসভাপতি আব্দুস ছাত্তার, ওয়ার্ড সেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক হিমেল মিয়া, ৬ নং ওয়ার্ড আ’লীগের সভাপতি চান মিয়া, ৮নং ওয়ার্ড আ’লীগের সভাপতি আব্দুল হাকিম, ৯নং ওয়ার্ড আ’লীগের সাধারন সম্পাদক নজরুল ইসলাম, ইউনিয়ন আ’লীগের প্রচার সম্পাদক শাহ আলম ও সেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক কুদ্দুস সেখ সহ ইউনিয়ন আওয়ামীলীগ ও যুবলীগ, ছাত্রলীগের সকল ওয়ার্ডের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই