বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

তাড়াশে দেশীয় চোলাই মদসহ গ্রেফতার ৩

তাড়াশে দেশীয় চোলাই মদসহ গ্রেফতার ৩

সিরাজগঞ্জের তাড়াশে অভিযান চালিয়ে ২০ লিটার দেশীয় চোলাইমদ সহ তিনজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১২। গ্রেফতারকৃতরা হলেন- তাড়াশ উপজেলার মাধাইনগর ইউনিয়নের মাধাইনগর গ্রামের শ্রী বিমল চন্দ্র বসাকের ছেলে শ্রী রতন বসাক(২২), সলঙ্গা থানার এরান্দহ মধ্যেপাড়া গ্রামের মোঃ ইয়াকুব হোসেনের ছেলে মোঃ মাহমুদুল হাসান(৩৩) ও একই থানার নলকা কায়েম গ্রামের আব্দুস সামাদ তালুকদারের ছেলে মোঃ মনিরুজ্জামান তালুকদার (৩১)।

শনিবার (৯ অক্টোবর) সকালে র‌্যাব-১২ এর এ্যাডজুটেন্ট ও অপ্স অফিসার সহকারী পুলিশ সুপার মোঃ মোস্তাফিজুর রহমান এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করে জানান, শুক্রবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর সদর কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল তাড়াশ উপজেলার মাধাইনগর গ্রামে হাজী মোঃ মোসলেম উদ্দিন এর এমএমবি ইট ভাটার সামনে শিংগাড়ী গামী কাঁচা রাস্তার উপর এক মাদক বিরোধী অভিযান চালিয়ে ২০ লিটার দেশীয় তৈরী চোলাই মদ সহ ৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছে থেকে মোবাইল ফোন ও নগদ টাকা জব্দ করা হয়। পরে গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে তাড়াশ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় এই মাদক ব্যবসায়ী দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর