বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

তাড়াশে ইউপি নির্বাচনে আওয়ামীলীগের শতাধিক প্রার্থীর আবেদন

তাড়াশে ইউপি নির্বাচনে আওয়ামীলীগের শতাধিক প্রার্থীর আবেদন

সিরাজগঞ্জের তাড়াশ উপজেলায় আগামী ৩য় ধাপের ইউপি নির্বাচনে আ’লীগের দলীয় মনোনয়নের জন্য গত ২ দিনে ১শ ৫জন প্রার্থী আবেদন জমা দিয়েছে । দলীয় মনোনয়নে স্বচ্ছভাবে প্রার্থী মনোনয়নের জন্য তালিকা তৈরির জন্য এই আবেদন জমাদান চলছে বলে জানান উপজেলা আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক ।

উপজেলা আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক সঞ্জিত কর্মকার জানান, উপজেলার ৮টি ইউনিয়নে আ’লীগের দলীয় মনোনয়নের জন্য প্রথম দিনে ৪৭ জনসহ গত ২ দিনে ( ৪ ও ৫ অক্টোবর ) শতাধিক আবেদনকারী আবেদন জমা দিয়েছেন । আগামী ৭ অক্টোবর ৩য় দফা তফসিল ঘোষনা হওয়ার আগে দলীয় মনোনয়ন প্রত্যাশীদের তালিকা তৈরির সুবিধার্থে দলীয় আবেদন নেওয়া হচ্ছে ।

তিনি আরো জানান, এরপরে মনোনয়ন ফরম বিক্রি করা হবে এবং বর্ধিত সভা আহবান করে স্বচ্ছ প্রক্রিয়ায় প্রার্থী সিলেকশন দেওয়া হবে । দলীয় সুত্রে জানা যায়, উপজেলার ৮টি ইউনিয়নে ৮ জন প্রার্থী মনোনয়নের জন্য ১শত ৫ জন প্রার্থী উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে কর্মী সমর্থকসহ মনোনয়ন প্রত্যাশীরা আবেদন জমা দেন। উপজেলা আঃলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও সাবেক চেয়ারম্যান মোঃ নজরুল ইসলাম বাচ্চু সরকার জানান ,দলীয় মনোনয়ন চেয়ে ৪নং মাগুড়াবিনোদ ইউনিয়নে আবেদন জমা দিয়েছি ।

তাড়াশ সদর ইউনিয়নে মনোনয়ন আবেদন করা প্রার্থী রবিউজ্জামান নান্নু জানান, দলীয় মনোনয়ন প্রক্রিয়া স্বচ্ছ হলে যেই নমিনেশন পাবে আপত্তি থাকবে না । মনোনয়ন জমা নেওয়ার দায়িত্ব থাকা মোঃ মোজাম্মেল হক মাসুদ জানান, ৮টি ইউনিয়নে ৮জন দলীয় প্রার্থীর বিপরীতে শতাধিক প্রার্থীর আবেদন পড়ায় দলীয় মনোনয়ন প্রাপ্তিতে সব প্রার্থীকে কঠিন প্রতিদ্বন্দীতায় মুখোমুখি হতে হচ্ছে ।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর