• বুধবার   ২৭ অক্টোবর ২০২১ ||

  • কার্তিক ১২ ১৪২৮

  • || ২০ রবিউল আউয়াল ১৪৪৩

উল্লাপাড়ায় তানাভীর ইমাম এমপির চা’র আড্ডায় জনতার ঢল

আলোকিত সিরাজগঞ্জ

প্রকাশিত: ৩০ সেপ্টেম্বর ২০২১  

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় এমপির চা’র আড্ডায় জনতার ঢল নেমেছিলো । শত শত জনতার উপস্থিতির কারণে শেষ পর্যন্ত চা’র আড্ডা মতবিনিময় অনুষ্ঠানে গড়িয়েছিলো । বুধবার বিকেলে উল্লাপাড়া উপজেলার বড় পাঙ্গাসী ইউনিয়নের বড় কোয়ালীবেড় বাজারে ইউনিয়ন আওয়ামী লীগ স্থানিয় সংসদ সদস্য জনাব তানভীর ইমাম মহোদয়কে নিয়ে এক চা চক্রের আয়োজন করে ।

বিকেল সাড়ে ৪ টায় তানভীর ইমাম এমপি রিক্সা যোগে আয়োজন স্থলে পৌছালে তার উপস্থিতিতে চা চক্রের স্থলে জনতার ঢল নামে । অত্রাঞ্চলের শত শত লোক এসে উপস্থিত হয় । শেষমেশ চা চক্র অনুষ্ঠান মতবিনিময় অনুষ্ঠানে গড়িয়ে যায় । পরে আগত জনতার সাথে তানভীর ইমাম এমপি মতবিনিময় করেন ।

তানভীর ইমাম উল্লাপাড়ার এমপি হওয়ায় গত ৮ বছর ধরে উল্লাপাড়া উপজেলার সর্বহারা অধুষিত মোহনপুর, বড় পাঙ্গাসী ও উধুনিয়া ইউনিয়ন বর্তমানে শান্তির আশ্রয়ের স্থল হয়েছে । ওই ইউনিয়ন বাসীরা শান্তিতে বসবাস করতে পারছে । এ ছাড়াও অবহেলীত ওই ইউনিয়নগুলো রাস্তা-ঘাট বর্তমানে উন্নয়নের জোয়ারে ভাসছে । এখন অত্র এলাকা দেশের উন্নয়নের রোল মডেল । অত্র এলাকার মানুষ নির্ভয়ে, নিশ্চিন্তে ২৪ ঘন্টা রাস্তা দিয়ে চলাচল করতে পারছে । আর এই কারণেই তানভীর ইমাম এমপি’র চা’র আড্ডায় জনতার ঢল নেমেছিলো তাকে এক নজর দেখার জন্য ।

এ সময় উপস্থিত ছিলেন উল্লাপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ ফয়সাল কাদের রুমি, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ মনিরুজ্জামান পান্না, মহিলা ভাইস চেয়ারম্যান রিবলী ইসলাম কবিতা, জেলা পরিষদের সদস্য মোঃ হাফিজুর রহমান হাফিজ, উপজেলা যুবলীগের আহবায়ক মীর আরিফুল ইসলাম উজ্জল, সলপ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার শওকত ওসমান, উধুনিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ রেজাউল করিম বাচ্চু, বড় পাঙ্গাসী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মোঃ হুমায়ন কবির লিটন, মোহনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মোঃ আবুল কালাম আজাদ (মোক্কা), উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ সারোয়ার হোসেন সবুজ, সাধারণ সম্পাদক মোঃ আল মাহমুদ সরকার ও বড় পাঙ্গাসী, মোহনপুর ও উধুনিয়া ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ ।

আলোকিত সিরাজগঞ্জ
আলোকিত সিরাজগঞ্জ