শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

তাড়াশে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন পালিত

তাড়াশে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন পালিত

সিরাজগঞ্জের তাড়াশে বঙ্গবন্ধু কন্যা আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন পালন করা হয়েছে। মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) সকালে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে দলীয় কার্যালয়ে আলোচনা সভা কেক কাটা দোয়া মাহফিল, মিষ্টি বিতরণের মধ্য দিয়ে প্রধানামন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন করা হয়।

উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সনজিত কর্মকারের সভাপতিত্বে আলোচনা করেন বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মনিরুজ্জামান মনি,বীর মুক্তিযোদ্ধা এস,এম আব্দুর রাজ্জাক, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোজ্জাম্মেল হক মাসুদ,শাহিনুর আলম লাবু,উপজেলা ভাইস-চেয়ারম্যান ও যুবলীগের সভাপতি আনোয়ার হোসেন খান,মহিলা ভাইস-চেয়ারম্যান প্রভাষক মর্জিনা ইসলাম, যুবলীগের সাধারণ সম্পাদক ফরহাদ আলী বিদুৎ, সিরাজগঞ্জ জেলা পরিষদ সদস্য মোফাজ্জল হোসেন,তালম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্বাসুজামান, মাগুড়া বিনোদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রভাষক আতিকুল ইসলাম বুলবুল, উপজেলা ছাত্রলীগের সভাপতি ইকবাল হাসান রুবেল,সাধারণ সম্পাদক শামীম আহম্মেদ আকাশ প্রমুখ।

অপর দিকে বঙ্গবন্ধু কন্যা আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন উপলক্ষে তাড়াশে গণটিকার শুভ উদে¦াধন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাাস্থ্য প.প. কর্মকর্তা ডাঃ জামাল মিয়া শোভন, তাড়াশ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাবুল শেখ। সারা দেশে ৭৫লক্ষ টিকা প্রদান করা হবে। সে অনুপাতে তাড়াশে ১২হাজার ৫শত টিকা প্রদান করা হবে।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই