বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

সিরাজগঞ্জে বিদেশী রিভলবারসহ শীর্ষ সন্ত্রাসী ফয়সাল গ্রেপ্তার

সিরাজগঞ্জে বিদেশী রিভলবারসহ শীর্ষ সন্ত্রাসী ফয়সাল গ্রেপ্তার

বিস্ফোরক দ্রব্য আইনের ৩/৪ ধারার তদন্তে প্রাপ্ত শীর্ষ সন্ত্রাসী, দাঙ্গাবাজ, অপহরন, ছিনতাই, চাঁদাবাজী, মাদকদ্রব্য সহ একাধিক মামলার পলাতক আসামী মোঃ ফয়সাল ইকবাল জয়পুরহাট জেলার সদর থানাধীন শান্তিনগর গ্রাম থেকে আটক করা হয়েছে।

আত্মগোপন করে থাকা আসামী ফয়সাল ইকবালকে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে গ্রেফতার করার জন্য সিরাজগঞ্জ সদর থানার অফিসার ও ফোর্সসহ শনিবার (১৮সেপ্টেম্বর)২০.৩০ ঘটিকায় জয়পুরহাট জেলার উদ্দেশ্যে রওয়ানা হয়। পরবর্তীতে ১৯ সেপ্টেম্বর রবিবার রাত্রী ০২.০৫ ঘটিকার সময় জয়পুরহাট সদর থানায় উপস্থিত হয়ে উক্ত থানা পুলিশের সহায়তায় ১৯ সেপ্টেম্বর খ্র রাত্রী ০৩.০০ টার সময় শান্তিনগর এলাকাধীন রেল ষ্টেশন হতে আসামী মোঃ ফয়সাল ইকবাল-কে গ্রেফতার করা হয় ।

গ্রেফতারকৃত আসামী ফয়সাল ইকবালকে সিরাজগঞ্জ থানায় এনে ব্যাপক জিজ্ঞাসাবাদে তিনি জানান তার বসত বাড়ীতে একটি রিভলবার আছে । এ প্রেক্ষিতে পুলিশ সুপারের নির্দেশক্রমে অতিরিক্ত পুলিশ সুপার(সদর), পুলিশ পরিদর্শক (অপারেশন্স), পুলিশ পরিদর্শক(তদন্ত), সিরাজগঞ্জ এর নেতৃত্বে এসআই(নিঃ) দয়াল কুমার ব্যানার্জী, এসআই(নিঃ) মোঃ সেলিম রেজা, এসআই(নিঃ) মোঃ মাহমুদ হাসান, এসআই(নিঃ) মোঃ রিপন ইসলাম, এসআই(নিঃ) মোঃ আলিম হোসাইন, এএসআই(নিঃ) মোঃ নুর আরশাদসহ উল্লিখিত অফিসার/ফোর্স ধৃত আসামী মোঃ ফয়সাল ইকবাল এর দিয়ারধানগড়া গ্রামস্থ বসত বাড়ীতে ১৯/৯/২০২১ খ্রিঃ ১২.৩০ ঘটিকার সময় অভিযান পরিচালনাকালে উপস্থিত সাক্ষীদের উপস্থিতিতে আসামী মোঃ ফয়সাল ইকবাল এর বসতবাড়ীর পশ্চিম দুয়ারী পাকা শয়ন কক্ষের ভিতরে কাঠের খাটের তোসকের নিচ হতে ফয়সাল এর দেখানো ০১(এক)টি লোহার তৈরী .২২ বোর সচল রিভলবার, ০৩ রাউন্ড গুলি ও দুটি সিম সহ একটি মোবাইল ফোন জব্দ করা হয়েছে।

উপরোক্ত ঘটনার প্রেক্ষিতে সিরাজগঞ্জ থানায় আসামির বিরুদ্ধে বিস্ফোরক দ্রব্য আইনে মামলা রুজু করা হয়েছে।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর