শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সিরাজগঞ্জে হেরোইনসহ ১১ ছিনতাইকারী গ্রেপ্তার

সিরাজগঞ্জে হেরোইনসহ ১১ ছিনতাইকারী গ্রেপ্তার

সিরাজগঞ্জে শহরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে হেরোইনসহ ১১জন ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। তারা হলো, পৌর এলাকার মিরপুর হায়দারপাড়া মহল্লার হেলাল শেখ (২৫), আলমগীর শেখ (৩০), মিরপুর কালাচান মোড় এলাকার খাইরুল ইসলাম (২৩), মিরপুর উত্তরপাড়ার সালাউদ্দিন মন্ডল (২৫), চর মালশাপাড়া মহল্লার জসিম শেখ (২৫), আতাউর হোসেন (৩০), হাশর শেখ (২২), মনিরুল ইসলাম ওরফে পিচুনি (২৪), সাহেদনগর ব্যাপারীপাড়া মহল্লার কাইয়ুম ব্যাপারি (৩০), নাঈম (১৯) ও সদর উপজেলার চক শিয়ালকোল গ্রামের সুমন মোল্লা (৩০)।

শনিবার বিকেলে নিজ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে পুলিশ সুপার হাসিবুল আলম বিপিএম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, দীর্ঘদিন ধরে শহরের বিভিন্ন স্থানে বেশ কিছু ছিনতাইয়ের ঘটনা ঘটলেও ভুক্তভোগীরা থানায় অভিযোগ করেনি। তবে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিষয়টি জানতে পেরে সদর থানা পুলিশ ও ডিবি পুলিশকে নির্দেশ দেয়া হয়। এরই ধারাবাহিকতায় ২৪ ঘণ্টায় শহরের বিভিন্ন স্থানে যৌথ অভিযানে ওই ১১ ছিনতাইকারীকে গ্রেপ্তার করা হয়েছে।

এ সময় তাদের কাছ থেকে ১১০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে মাদক ও ছিনতাইয়ের একাধিক মামলা রয়েছে। পুলিশের ব্যাপক জিজ্ঞাসাবাদে তারা মাদকাসক্ত বলে জানা যায়। এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে। এ সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার নূরে আলম সিদ্দিকী (অপরাধ), অতিরিক্ত পুলিশ সুপার (সদর) শরাফত ইসলাম, ও সদর থানার ওসি নজরুল ইসলামসহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই